বাংলাদেশ সেমিফাইনাল-ফাইনাল খেলার মতো দল: তাওহীদ হৃদয়

প্রকাশকালঃ ১১ জুন ২০২৪ ০১:২৭ অপরাহ্ণ ৫৫১ বার পঠিত
বাংলাদেশ সেমিফাইনাল-ফাইনাল খেলার মতো দল: তাওহীদ হৃদয়

লঙ্কানদের বিপক্ষে জয়ের পর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হারলেও, এখনও হতাশ নয় বাংলাদেশ ক্রিকেট দল। টাইগারদের ব্যাটসম্যান তাওহীদ হৃদয়ের বিশ্বাস, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে তারা আরও অনেক দূর যেতে পারে।

হৃদয় বলেন, "আমার কাছে মনে হয় শুধু সুপার এইট না, আমরা সেমিফাইনাল-ফাইনাল খেলার মতো দল। এটা আমার বিশ্বাস। আমার এই বিশ্বাস আছে।"

তবে ব্যাটসম্যানদের পারফরম্যান্স নিয়ে কিছুটা উদ্বেগ রয়েছে হৃদয়ের। তিনি বলেন, "ব্যাটাররা রান করছে না, প্রত্যেক ম্যাচেই সব দলের সবাই রান করে না, ১-২ জন খেলে। সংক্ষিপ্ত ফরম্যাট, এখানে ১১ জন খেলে না। যে ২-৩ জন খেলবে সেদিন যেন খেলাটা শেষ করে। এটা আমার ব্যক্তিগত মতামত। ব্যাটাররা রান করছে না, ইনশাআল্লাহ সামনের ম্যাচগুলোতে করবে। আশা করি তাড়াতাড়ি ঘুরে দাঁড়াব।"

তাহলে কি আসলেই বাংলাদেশের পক্ষে সেমিফাইনাল-ফাইনাল খেলা সম্ভব? এর জন্য তাদের আরও দুটি ম্যাচ জিততে হবে। যদি তারা সুপার এইটে উঠতে পারে, তাহলে সেখানেও কঠিন লড়াই অপেক্ষা করছে।

তবে হৃদয়ের আত্মবিশ্বাস অনুপ্রেরণাদায়ক। যদি ব্যাটসম্যানরা ফর্মে ফিরে আসে এবং সামগ্রিকভাবে দল ভালো খেলে, তাহলে অবশ্যই এবারের বিশ্বকাপে বাংলাদেশ আরও বড় সাফল্য অর্জন করতে পারে।