মিয়ামির হয়ে অভিষেকে দুর্দান্ত গোলে দলকে জেতালেন মেসি

প্রকাশকালঃ ২২ জুলাই ২০২৩ ১২:০৮ অপরাহ্ণ ১৬৫ বার পঠিত
মিয়ামির হয়ে অভিষেকে দুর্দান্ত গোলে দলকে জেতালেন মেসি

যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামির হয়ে অভিষেক হলো লিওনেল মেসির। যদিও পুরো ম্যাচ তাকে খেলানো হয়নি। প্রথমার্ধের পুরোটাই বেঞ্চে বসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা। ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচটির দ্বিতীয়ার্ধে মাঠে নেমে শেষদিকে ফ্রি কিক থেকে গোল করে দলকে এনে দেন জয়।

আর গ্যালারিভর্তি দর্শকরা পেলেন মেসির স্মরণীয় এক অভিষেক। মে মাসের ১৪ তারিখের পর কোনো জয় না পাওয়া ইন্টার মিয়ামি যেন মেসিকে পেয়ে উজ্জীবিত হয়ে উঠেছিল। মেসি প্রথমার্ধে মাঠে না নামলেও বাকিরা ইতিবাচক ফুটবল উপহার দেন। ৪৪ মিনিটে আসে সাফল্য।


ওই মুহূর্তে  মুহূর্তে গোল করে দলকে এগিয়ে দেন রবার্তো টেলর। সেই গোলের পর সাইডবেঞ্চে বসেই উদযাপন করতে দেখা যায় মেসিকে। তখন কে জানত, নাটকের আরও বাকী! দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে তুমুল হর্ষধ্বনির মাধ্যমে সোর্হিও বুসকেতসকে নিয়ে মেসি মাঠে নামেন। শুরু থেকেই দুর্দান্ত রক্ষণচেরা পাস, বল নিয়ে চিরচেনা দৌড় এবং ড্রিবলিংয়ের জাদুতে মাতিয়ে দেন আর্জেন্টাইন জাদুকর।

যদিও ৬৫তম মিনিটে একটা গোল পরিশোধ করে ক্রুজ আজুল। ৮৭ মিনিটে একবার অবশ্য সতীর্থকে পাস দিয়ে গোলও করিয়েছিলেন মেসি। যদিও সেটি অফসাইডের কারণে বাতিল হয়। ম্যাচের ৯৪ মিনিটে অবশেষে দেখা যায় মেসির জাদু। ট্রেডমার্ক ফ্রি–কিকে গোল করে দলকে এনে দিলেন ২–১ গোলের দুর্দান্ত এক জয়।