পলাশবাড়ী থানা পুলিশের ব্যাপক তৎপরতায় গা ঢাকা দিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা!

প্রকাশকালঃ ১১ মে ২০২৪ ০৬:৩৯ অপরাহ্ণ ৯২৩ বার পঠিত
পলাশবাড়ী থানা পুলিশের ব্যাপক তৎপরতায় গা  ঢাকা দিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা!

সিরাজুল ইসলাম রতন (পলাশবাড়ী প্রতিনিধি):-

ঢাকা প্রেসঃ
গত কয়েক দিনের বিচ্ছিন্ন কয়েকটি ঘটনায় ব্যাপক তৎপর হয়েছে পলাশবাড়ী থানা পুলিশ। 

জেলা পুলিশ সুপার কামাল হোসেন পিপিএম এর নির্দেশে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।
 

 

পলাশবাড়ী থানার এস আই রাজু ইসলাম বলেন পলাশবাড়ী থানা এলাকার মাদক সন্ত্রাস ও বিভিন্ন অপরাধ প্রতিরোধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। 

 

এরইধারাবাহিকতায় পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান এর নির্দেশে শহরের জনগুরুত্বপূর্ণ স্থানগুলোতে নজরদারি অব্যাহত রয়েছে।বিভিন্ন যানবাহনে তল্লাশি করা হচ্ছে। সন্দেহ ভাজন কাউকে পেলে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

এ ব্যাপারে জানতে চাইলে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান বলেন যে কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ স্থান গুলোতে গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে। 

সন্দেহ ভাজন ব্যাক্তিদের তল্লাশি করা হচ্ছে। পলাশবাড়ী থানার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় পলাশবাড়ী থানা পুলিশ বদ্ধ পরিকর। অপরাধ যেই করুক পুলিশ কাউকে ছার দিতে রাজি নয়।

 

এদিকে পলাশবাড়ী থানা পুলিশের ব্যাপক তৎপরতায় গা ঢাকা দিয়েছে শহরের চিহ্নিত সন্ত্রাসীরা।সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির উপর বিবেচনা করে পলাশবাড়ী থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছেন সচেতন পলাশবাড়ীবাসী।