বিএনপি বন্যার্তদের পাশে: আব্দুল আউয়াল মিন্টুর ঘোষণা

প্রকাশকালঃ ৩১ আগu ২০২৪ ০৭:১৯ অপরাহ্ণ ৪৮২ বার পঠিত
বিএনপি বন্যার্তদের পাশে: আব্দুল আউয়াল মিন্টুর ঘোষণা

ঢাকা প্রেস
ফেনী প্রতিনিধি:-



বিএনপি ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু শনিবার (৩১ আগস্ট) ঘোষণা করেছেন যে, ফেনীতে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন না হওয়া পর্যন্ত বিএনপি তাদের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করে যাবে।

 

ফেনী ও দাগনভূঞায় বন্যার্তদের মধ্যে উপহারসামগ্রী বিতরণকালে তিনি বলেন, "আমাদের দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সার্বক্ষণিক বন্যাদুর্গতদের খোঁজখবর নিচ্ছেন। তারা আমাদের সব নেতাকর্মীকে নির্দেশনা দিয়েছেন, যতদিন পর্যন্ত বন্যায় ক্ষতিগ্রস্তরা পুনর্বাসিত না হবেন ততদিন পর্যন্ত পাশে থেকে তাদের সর্বাত্মক সহযোগিতা করার জন্য।"
 

এ সময় মিন্টুর সঙ্গে বিএনপির ঢাকা মহানগর উত্তরের সদস্য এল রহমান, দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেন, কেন্দ্রীয় কৃষক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক শাহজান মিয়া সম্রাট, সমবায় দলের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কেন্দ্রীয় যুবদলের সদস্য রাজু, হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন।
 

এর আগে ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া মাহফিল এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ফেনীর বন্যার্তদের মধ্যে উপহারসামগ্রী প্রদান অনুষ্ঠানে মিন্টু প্রধান অতিথি ছিলেন।
 

অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহপ্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রাহেনা আক্তার রানু, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট মেজবাহ্ উদ্দিন, ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
 

উল্লেখ্য এই ঘটনাটি বন্যাকবলিত ফেনীতে বিএনপির মানবতাবাদী উদ্যোগের একটি উদাহরণ।