শাকিরা কোপা আমেরিকার ফাইনালে মঞ্চ মাতাবেন!

প্রকাশকালঃ ১১ জুলাই ২০২৪ ০৭:৩৬ অপরাহ্ণ ৪০৮ বার পঠিত
শাকিরা কোপা আমেরিকার ফাইনালে মঞ্চ মাতাবেন!

ঢাকা প্রেস নিউজ


ঐতিহাসিক মুহূর্তে গান গাইবেন কলম্বিয়ান তারকা

ঢাকা, ১১ জুলাই, ২০২৪: বিশ্বখ্যাত কলম্বিয়ান গায়িকা শাকিরা ১৫ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে অনুষ্ঠিত কোপা আমেরিকার ফাইনালে পারফর্ম করবেন। ঐতিহাসিক এই ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনাকলম্বিয়া। ম্যাচের প্রথমার্ধের বিরতিতে শাকিরা মঞ্চ মাতাবেন।
 

 

এই প্রথমবারের মতো কোপা আমেরিকার ফাইনালে পারফর্ম করবেন শাকিরা। তিনি আগে ২০০৬ সালের বিশ্বকাপের থিম সঙ 'হিপস ডোন্ট লাই' এবং ২০১০ সালের বিশ্বকাপের থিম সঙ 'ওয়াকা ওয়াকা' গেয়েছিলেন। কিন্তু লাতিন আমেরিকার এই জনপ্রিয় গায়িকা এর আগে কখনো কোপা আমেরিকার মঞ্চে পা রাখেননি।
 

মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এই ম্যাচে ৫৪ হাজার দর্শক উপস্থিত থাকবেন। আর্জেন্টিনা ও কলম্বিয়ার মধ্যে লড়াই চলার ফাঁকে শাকিরা ও কার্ডি বি তাদের জনপ্রিয় গান 'পুন্তেরিয়া' গেয়ে দর্শকদের মুগ্ধ করবেন।
 

দক্ষিণ আমেরিকা ফুটবল কনফেডারেশন (কনমেবলের) প্রেসিডেন্ট আলেজান্দ্রো ডোমিঙ্গুয়েজ বলেছেন, "শাকিরা একজন অসাধারণ দক্ষিণ আমেরিকান তারকা, যার গান বিশ্বব্যাপী মানুষকে মুগ্ধ করে। তার গান গাওয়া হয় এবং প্রতিটি কোণায় নাচা হয়। আমরা বিশ্বাস করি তার পারফরম্যান্স ফুটবলের প্রতি সুস্থ আবেগের বার্তা ছড়িয়ে দেবে।"
 

এই ম্যাচটি শুধু ফুটবলপ্রেমীদের জন্যই নয়, বরং শাকিরার ভক্তদের জন্যও একটি বিরাট আকর্ষণ হয়ে দাঁড়াবে।