রোহিতের ১০ বলে ১ রানের পর তিলক ঝড়

প্রকাশকালঃ ০৩ এপ্রিল ২০২৩ ০১:৫০ অপরাহ্ণ ৮৮৬ বার পঠিত
রোহিতের ১০ বলে ১ রানের পর তিলক ঝড়

ব্যাট হাতে আইপিএলের ষোড়শ আসরে যাত্রার শুরুটা শুভ হলো না মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মার। ওপেনিংয়ে নেমে ১০ বলে মাত্র ১ রান করে তিনি আউট হয়ে যান। টপ অর্ডারের সবাই আজ ব্যর্থ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে মুম্বাইয়ের সংগ্রহ ৭ উইকেটে ১৭১ রান। বিধ্বংসী ইনিংস খেলা ২০ বছর বয়সী তিলক ভার্মা হাল না ধরলে মুম্বাইয়ের অবস্থা আরও করুণ হতে পারত।

 

ব্যাঙ্গালোরের এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নেমেই বিপদে পড়ে মুম্বাই ইন্ডিয়ান্স। তিন পেসার মোহাম্মদ সিরাজ, রিস টপালি আর আকাশ দীপ মিলে বল হাতে আগুন ঝরাতে থাকেন। ২০ রানেই প্যাভিলিয়নে ফিরেন তিন ব্যাটার। ইশান কিশান (১০), ক্যামেরন গ্রিন (৪) আর রোহিত শর্মা করেন ১ রান! আকাশ দীপের বলে উইকেটকিপার দিনেশ কার্তিকের গ্লাভসে ধরা পড়েন মুম্বাই অধিনায়ক। টি-টোয়েন্টির স্পেশালিস্ট হয়ে ওঠা সূর্যকুমার যাদব ১৬ বলে ১৫ রানের বিস্ময়কর ইনিংস খেলেন।

সিঙ্গাপুরের বংশোদ্ভুত অজি ক্রিকেটার টিম ডেভিডও ৭ বলে করেন ৪ রান। দলের করুণ পরিস্থিতিতে হাল ধরেন তিলক ভার্মা। ৩২ বলে তুলে নেন ফিফটি। শেষ পর্যন্ত ৪৬ বলণে ৯ চার এবং ৪ ছক্কায় ৮৪* রানে অপরাজিত থাকেন ২০ বছর বয়সী এই তরুণ। মুম্বাইয়ের সংগ্রহ দাঁড়ায় ৭ উইকেটে ১৭১ রান। তিলককে সঙ্গ দেওয়া আরশাদ খানও ৯ বলে ১৫* রানে অপরাজিত থাকেন।