কুমিল্লায় সেনাবাহিনীর সহযোগিতায় থানার কার্যক্রম শুরু

প্রকাশকালঃ ১২ আগu ২০২৪ ০৪:২১ অপরাহ্ণ ৫৬২ বার পঠিত
কুমিল্লায় সেনাবাহিনীর সহযোগিতায় থানার কার্যক্রম শুরু

ঢাকা প্রেস
আবুল কালাম আজাদ ভূঁইয়া,কুমিল্লা প্রতিনিধি:-




কুমিল্লার বুড়িচং-ব্রাহ্মণপাড়া থানায় সেনাবাহিনীর সহযোগিতায় সাধারণ জনগণকে সেবা প্রদান শুরু হয়েছে। সরকার পতনের পর সৃষ্ট অস্থির পরিস্থিতির কারণে দেশের অনেক থানার কার্যক্রম বন্ধ হয়ে যায়। এই পরিস্থিতি সামাল দিতে সরকার সেনাবাহিনীর সহযোগিতা নিয়েছে। কুমিল্লার এই থানায়ও সেনাবাহিনীর ৩৮/বীর এর উপ-অধিনায়ক মেজর নাজিউর রহমানের নেতৃত্বে একটি দল মোতায়েন করা হয়েছে।
 

থানার ওসি আবুল হাসানাত খন্দকার জানিয়েছেন, তিনি নিজেস্ব দলবল নিয়ে থানার সকল কার্যক্রম পরিচালনা করছেন। সেনাবাহিনীর সদস্যরা তাদের পাশে থেকে নিরাপত্তা এবং প্রয়োজনীয় সহযোগিতা দিচ্ছেন। থানায় আসা সাধারণ জনগণের সমস্যা শুনে তা দ্রুত নিষ্পত্তি করার চেষ্টা করা হচ্ছে।
 

মেজর নাজিউর রহমান জানিয়েছেন, সেনাবাহিনী এই থানার সকল কার্যক্রমে পুলিশকে সহযোগিতা করবে। থানার ভেতরে এবং বাইরে যে কোন অপারেশনে সেনাবাহিনীর সদস্যরা পুলিশের সাথে কাঁধে কাঁধি মিলে কাজ করবে।
 

এই উদ্যোগের ফলে কুমিল্লার বুড়িচং-ব্রাহ্মণপাড়া থানার এলাকার মানুষরা আবারও নিরাপত্তা ও আইনের শাসন ফিরে পাচ্ছে। তারা আশা করছেন, সেনাবাহিনীর এই সহযোগিতায় তাদের থানা আগের চেয়ে আরও দক্ষতার সাথে জনগণের সেবা প্রদান করতে সক্ষম হবে।