বলিউডের তিন প্রজন্মের তিন নায়িকা: ক্রু এখন বাংলাদেশে!

প্রকাশকালঃ ০২ এপ্রিল ২০২৪ ১২:২৭ অপরাহ্ণ ২০০ বার পঠিত
বলিউডের তিন প্রজন্মের তিন নায়িকা: ক্রু এখন বাংলাদেশে!

বলিউডের তিন প্রজন্মের তিন জনপ্রিয় নায়িকা - টাবু, কারিনা কাপুর খান এবং কৃতি স্যানন অভিনীত 'ক্রু' সিনেমাটি ১ এপ্রিল থেকে স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে। সাফটা চুক্তির মাধ্যমে প্রথমবারের মতো হিন্দি সিনেমা আমদানি করেছে স্টার সিনেপ্লেক্স।

 

প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেসবাহউদ্দিন আহমেদ বলেন, "'ক্রু' সিনেমাটি সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি পাচ্ছে। প্রথমবারের মতো আমরা হিন্দি সিনেমা আমদানি করে মুক্তি দিতে যাচ্ছি। এর মধ্য দিয়ে ভারতের পাশাপাশি বাংলাদেশেও বলিউডের সিনেমা একই দিনে মুক্তি দেয়ার সুযোগ তৈরি হয়েছে।"

 

'ক্রু' সিনেমা আকাশপথে বিমানে এয়ারহোস্টেস বা বিমানবালাদের কঠিন জীবনের কথা তুলে ধরে। বিমানবালা নাকি সোনা পাচারকারী, এমনই রহস্যময় গল্পে বলিউডের তিন প্রজন্মের তিন নায়িকা নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমা। রাজেশ কৃষ্ণণ পরিচালিত এ সিনেমায় সুন্দরী বিমানবালারূপে দেখা যাবে টাবু, কারিনা কাপুর ও কৃতি স্যাননকে।

 

একতা কাপুর ও অনিল কাপুরের মেয়ে রিয়া কাপুর প্রযোজিত এ সিনেমায় বর্তমান সময়ের এয়ারলাইন্স ইন্ডাস্ট্রির দুরবস্থাকে তুলে ধরা হয়েছে। কমেডি ঘরানার সিনেমাটিতে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করেছেন টাবু ও কারিনা।

 

গত ২৯ মার্চ ভারতে মুক্তি পেয়েছে 'ক্রু'। নিয়মানুযায়ী ঈদের উৎসবে হিন্দি সিনেমা চালানো যাবে না তাই ঈদের সময় 'ক্রু'-এর শো বন্ধ থাকবে। 'ক্রু' একটি রোমাঞ্চকর ও বিনোদনমূলক সিনেমা। বলিউডের তিন প্রজন্মের তিন নায়িকার অভিনয় এবং আকর্ষণীয় গল্প 'ক্রু'-কে করে তুলেছে অবশ্যই দেখার মতো।