একাত্তর টিভির দুই শীর্ষ কর্মকর্তাকে বিমানবন্দরে আটক

প্রকাশকালঃ ২১ আগu ২০২৪ ০২:০৬ অপরাহ্ণ ৫০০ বার পঠিত
একাত্তর টিভির দুই শীর্ষ কর্মকর্তাকে বিমানবন্দরে আটক

ঢাকা প্রেস নিউজ


বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির প্রধান বার্তা সম্পাদক শাকিল আহমেদ এবং প্রধান প্রতিবেদক ও উপস্থাপিকা ফারজানা রুপাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক করা হয়েছে। বুধবার ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাদের বিদেশ যাওয়ার অনুমতি দেয়নি।

 

জানা গেছে, শাকিল, তার স্ত্রী রুপা এবং তাদের মেয়ে ইস্তাম্বুল হয়ে ফ্রান্সের রাজধানী প্যারিসে যাওয়ার উদ্দেশ্যে বিমানবন্দরে গেলে এই ঘটনা ঘটে। সূত্র জানিয়েছে, তারা চাকরি থেকে বরখাস্ত হওয়ার পর দেশ ত্যাগের চেষ্টা করছিলেন।
 

কেন আটক? একাত্তর টিভির ব্যবস্থাপনা পরিচালকের পক্ষে জারি করা এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শাকিল ও রুপাকে সংস্থার নির্দেশনা অমান্য করার অভিযোগে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। তবে, তাদের বিরুদ্ধে আনুষ্ঠানিকভাবে কোন অভিযোগ আনা হয়েছে কিনা, তা এখনও স্পষ্ট নয়। সিটি এসবি (সাইবার সিকিউরিটি বিউরো) তাদের বিদেশ যাওয়ার অনুমতি দেয়নি বলে জানা গেছে, যার অর্থ তাদের বিরুদ্ধে কোনও ধরনের তদন্ত চলছে বা চলতে পারে।
 

আটকের পর শাকিল ও রুপাকে ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে আনুষ্ঠানিকভাবে কোন মামলা দায়ের করা হয়েছে কিনা, সে বিষয়ে বিস্তারিত তথ্য এখনও পাওয়া যায়নি।