বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস হুঁশিয়ার করে বলেছেন সন্ত্রাস করলে কেউ ছাড় পাবে না

প্রকাশকালঃ ১৪ আগu ২০২৪ ০৪:০২ অপরাহ্ণ ৭৯৯ বার পঠিত
বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস হুঁশিয়ার করে বলেছেন সন্ত্রাস করলে কেউ ছাড় পাবে না

ঢাকা প্রেস নিউজ
বিএনপি নেতার সতর্কবার্তা: সন্ত্রাসীদের ছাড় দেওয়া হবে না......


বিএনপি সন্ত্রাস ও চাঁদাবাজির বিরোধিতা করেছে। দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস হুঁশিয়ার করে বলেছেন, কোথাও যদি সন্ত্রাসী কার্যকলাপ চলে, তাহলে তাদের ছাড় দেওয়া হবে না।

 

গতকাল মঙ্গলবার, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আয়োজনে আরাফাত রহমান কোকোর জন্মদিন উপলক্ষে একটি দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে মির্জা আব্বাস বলেন, "সারাদেশে সন্ত্রাসীরা অপকর্ম করছে, কিন্তু তারা বিএনপির নয়। বিএনপি কখনো সন্ত্রাসকে সমর্থন করে না।"
 

তিনি আরও বলেন, "বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সৈনিকরা কখনো এ ধরনের কাজ করতে পারে না।"
 

ছাত্র-জনতার ওপর ষড়যন্ত্র:

এদিকে, বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য ড. আব্দুল মঈন খান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছাত্র-জনতাকে দেখতে গিয়ে বলেন, ১৫ আগস্টকে কেন্দ্র করে জাতীয় নির্বাচনের মতো ষড়যন্ত্র চলছে। তিনি জাগ্রত ছাত্র-জনতাকে এই ষড়যন্ত্র মোকাবিলা করার আহ্বান জানিয়েছেন।
 

সম্প্রীতি সমাবেশ:

শাহবাগে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট আয়োজিত সম্প্রীতি সমাবেশে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, চক্রান্তকারীরা আমাদের বিভক্ত করে দেশকে অস্থিতিশীল করতে চায়। তিনি আরও বলেন, বিএনপি সব ধর্মের মানুষের সমান অধিকারে বিশ্বাস করে।