জালিয়াতির শিকার হয়ে পুলিশের দ্বারস্থ হলেন বলিউড অভিনেতা

প্রকাশকালঃ ২২ জুলাই ২০২৩ ১২:১৯ অপরাহ্ণ ১৫৪ বার পঠিত
জালিয়াতির শিকার হয়ে পুলিশের দ্বারস্থ হলেন বলিউড অভিনেতা

জালিয়াতির শিকার হয়ে পুলিশের দ্বারস্থ হলেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয় ও তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা ওবেরয়। ১ কোটি ৫৫ লাখ রুপি (বাংলাদেশি টাকায় প্রায় ২ কোটি) প্রতারণার শিকার হয়েছেন তিনি। এর জন্য ব্যবসার অংশীদার সঞ্জয় সাহা, তাঁর মা নন্দিতা সাহা এবং রাধিকা নন্দার বিরুদ্ধে মামলা করেছেন বিবেক। খবর বলিউড হাঙ্গামার

পুলিশের ভাষ্য, বিবেক ওবেরয় অভিযোগ করেন যে ২০২০ সালের জুলাই মাসে তিনি রাধিকা নন্দার প্ররোচনায় ১ কোটি ৫৫ লাখ রুপি প্রযোজনা সংস্থা ও ইভেন্ট ম্যানেজমেন্টের ব্যবসায় বিনিয়োগ করেন। 

কিন্তু দুই বছর পর ২০২২ সালের এপ্রিলে এক কর্মকর্তার কাছে তিনি জানতে পারেন যে তিনি প্রতারিত হয়েছেন। ব্যবসার জন্য তাঁর দেওয়া এই অর্থ সঞ্জয় সাহা তাঁর মা নন্দিতা সাহার জীবন বিমাসহ বিভিন্ন ব্যক্তিগত খাতে খরচ করেছেন। এ ছাড়া রাধিকা নন্দা তাঁদের কোম্পানি থেকে টাকা তুলে নিয়েছেন। এর ডকুমেন্টসহ অভিযোগ করেছেন তিনি। 


অভিযুক্ত ব্যক্তিরা কোম্পানি থেকে একটি ভ্যারিফায়েড ব্যাংক অ্যাকাউন্টে প্রায় ৫৮ লাখ রুপি সরিয়েছেন।

২০১৭ সালে সঞ্জয় সাহা ও নন্দিতা সাহার অংশীদারত্বে ব্যবসা শুরু করেছিলেন বিবেক। এই ব্যবসায় মুনাফাও হচ্ছিল। পরবর্তীকালে সঞ্জয় সাহার সঙ্গে কাজ করা রাধিকা নন্দা নতুন ব্যবসার আইডিয়া দিলে আগের ব্যবসা বন্ধ করে নতুন ব্যবসায় নিজের শেয়ার বিনিয়োগ করেন বিবেক। 

অভিযুক্ত ব্যক্তিদের নামে ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৪০৯ ও ৪২০ ধারায় অভিযোগ করেছেন বিবেক ওবেরয়। এ প্রসঙ্গে অভিযুক্ত ব্যক্তিদের কোনো মন্তব্য পাওয়া যায়নি।