গরমে পুরুষরা যে ধরনের পোশাক পরলে সৌন্দর্য সঙ্গে স্বস্তির পাবে

প্রকাশকালঃ ০৮ জুন ২০২৩ ১১:২৬ পূর্বাহ্ণ ৮৯ বার পঠিত
গরমে পুরুষরা যে ধরনের পোশাক পরলে সৌন্দর্য সঙ্গে স্বস্তির পাবে

কাঠফাটা গরমে স্বাচ্ছন্দ্যের পাশাপাশি লুকের কথা মাথায় রেখে নিজেদের আকর্ষণীয় করে তুলতে চান প্রত্যেক সৌন্দর্য সচেতন পুরুষ। এই গরমে পুরুষরা কী ধরনের পোশাক পরলে স্বস্তির সঙ্গে দেখতেও ভালো লাগবে সে সম্পর্কে কিছু পরামর্শ দিয়েছেন ফ্যাশন ডিজাইনার শামীমা আক্তার শম্পা। চলুন জেনে নেই: 

যেহেতু কালো রং এর কাপড়ে সূর্যের আলো বেশি শোষণ করে। ফলে গরম লাগে বেশি। তাই গরমে স্বস্তি পেতে পুরুষরা ভরসা রাখতে পারেন সাদার ওপর। 


নারী-পুরুষ নির্বিশেষে জিন‌স অনেকের কাছেই স্বাচ্ছন্দ্যের একটি পোশাক। জিনসের সঙ্গে শার্ট পরে নিলেই হয়ে গেল। সময়ও বাঁচে। দেখতেও মন্দ লাগে না। কিন্তু গরমে পা চাপা জিন‌স না পরাই ভাল। অস্বস্তি হতে পারে। তার চেয়ে ঢিলেঢালা ট্রাউজার পরতে পারেন। অল্প ঝুল পাঞ্জাবি কিংবা টি-শার্ট, সব কিছুর সঙ্গেই মানিয়ে যাবে।


গরমে স্বাচ্ছন্দ্য এবং সৌন্দর্যের যোগাযোগ ঘটাতে পারে টুপি। বিভিন্ন পোশাকের সঙ্গে মানানসই টুপি কিন্তু পরা যেতেই পারে। এর ফলে সূর্যের আলো সরাসরি মাথায় এসে লাগবে না। আবার বাকিদের চেয়ে আলাদাও দেখাবে।

সোয়েট শার্টের নকশাগুলি সাধারণ শার্টের চেয়ে বেশ অন্য রকম হয়। রঙেও নানা বৈচিত্র্য থাকে। গরমে কিন্তু বেছে নিতে পারেন এই ধরনের পোশাক। ঘাম শোষণ করে অস্বস্তি দূর করে। আবার দেখতেও সপ্রতিভ লাগে।