যে কোন মুল্যে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দৃঢ় প্রত্যয় পুলিশ সুপারের

প্রকাশকালঃ ২০ মে ২০২৪ ১২:০৭ পূর্বাহ্ণ ৯০০ বার পঠিত
যে কোন মুল্যে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দৃঢ় প্রত্যয় পুলিশ সুপারের

 আনোয়ার সাঈদ তিতু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:-

 

ঢাকা প্রেসঃ

কুড়িগ্রাম জেলায় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার প্রত্যয়ে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২য় ধাপ উপলক্ষ্যে অদ্য ১৯ মে ২০২৪ খ্রি. কুড়িগ্রামের কুড়িগ্রাম সদর, উলিপুর ও রাজারহাট উপজেলার নির্বাচনী নিরাপত্তায় নিয়োজিত পুলিশ  সদস্যদের ব্রিফিং প্রদান করেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। 

 

কুড়িগ্রাম পুলিশ লাইন্স মাঠে আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর ২য় ধাপে কুড়িগ্রাম সদর, রাজারহাট ও উলিপুরে আগামী ২১ মে ২০২৪ খ্রি. নির্বাচন উপলক্ষ্যে ভোটকেন্দ্রের নিরাপত্তায় নিয়োজিত ১১০৩ জন অফিসার ও ফোর্স উক্ত ব্রিফিং প্যারেডে উপস্থিত ছিলেন।  

 

ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২য় ধাপে মহামান্য নির্বাচন কমিশন কর্তৃক সকল আদেশ নিষেধ যথাযথভাবে প্রতিপালনের কথা দ্ব্যর্থহীন ভাষায় উল্লেখ করেন। পুলিশ সুপার বলেন, পূর্বের থেকে আরো বেগবান হয়ে সম্পূর্ণ সততা, সাহস, নিরপেক্ষতা, নিষ্ঠা ও আইনানুগভাবে দায়িত্ব পালন করতে হবে। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ  নির্বাচনের পথে বাধা হয়, এমন কাউকেই কোনভাবেই ছাড় দেয়া হবেনা। এছাড়াও তিনি এও বলেন, নির্বাচন উপলক্ষ্যে কুড়িগ্রাম জেলায় পর্যাপ্ত পরিমাণে নিরাপত্তা ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে। অব্যাহত আছে নিরবিচ্ছিন্ন ডমিনেশেন প্যাট্রলিং ও  পুলিশিং কার্যক্রম।

 

সকল বাধা, ভয়ভীতি, লোভ-লালসার ঊর্ধ্বে উঠে শতভাগ সততা, সাহস, নিষ্ঠা, ও পেশাদারিত্বের সাথে যে কোন মুল্যে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ব্রিফিং এ উপস্থিত সকলেই।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন  অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) জনাব মোঃ সাজ্জাদ হোসেন, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব এ কে এম ওহিদুন্নবী, ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার জনাব মোঃ মোর্শেদুল হাসান, পিপিএম, নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার জনাব মোঃ মাসুদ রানা, রৌমারী সার্কেলের সহকারী পুলিশ সুপার জনাব মোঃ মমিনুল ইসলামসহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ ও নির্বাচনী দায়িত্বে নিয়োজিত পুলিশ সদস্যবৃন্দ।