কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও এবারের উপজেলা নির্বাচন খুবই শান্তিপূর্ণ হয়েছে: কাদের

প্রকাশকালঃ ০৬ জুন ২০২৪ ০৪:৫৬ অপরাহ্ণ ৮৪ বার পঠিত
কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও এবারের উপজেলা নির্বাচন খুবই শান্তিপূর্ণ হয়েছে: কাদের

কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও এবারের উপজেলা নির্বাচন খুবই শান্তিপূর্ণ হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার (৫ জুন) সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, চতুর্থ ধাপে ৬০টি উপজেলার নির্বাচন হয়েছে।

 

প্রাথমিকভাবে জানা গেছে, ৩৪ দশমিক ৩৩ শতাংশ ভোট পড়েছে। আগামীকাল চূড়ান্ত ফলাফল জানা যাবে। ইসরাইলে গিয়ে আমেরিকার মানবাধিকার কোথায় থাকে এমন প্রশ্ন তুলে ওবায়দুর কাদের বলেন, বাংলাদেশ আমেরিকার সঙ্গে সম্পর্ক এগিয়ে নিতে চায়। তাদের সাথে আমাদের কিছু ক্ষোভ বা অভিমান থাকলেও সম্পর্ক এগিয়ে নিতে চাই।


ডক্টর ইউনূসের বিচার দেশের প্রচলিত আইন অনুযায়ী হবে জানিয়ে তিনি বলেন, মামলায় তার প্রতি কোনো অবিচার করা হবে না। তার যেটা প্রাপ্য সেটাই পাবে। আমাদের তরফ থেকে তাকে কোনো অসম্মান করা হবে না। দুর্নীতি নিয়ে কথা বললে মির্জা ফখরুলের লজ্জা হওয়া উচিত মন্তব্য করে কাদের বলেন, দুর্নীতিবাজ দল বিএনপি দুর্নীতির বিরুদ্ধে আন্দোলন করবে এটা বছরের সেরা জোকস। দুর্নীতি করে কেউ ছাড় পাবে না।