ঘোষণা দিলো পিএসজি ছাড়ার রামোসের

প্রকাশকালঃ ০৩ জুন ২০২৩ ০২:৩৮ অপরাহ্ণ ৬৭ বার পঠিত
ঘোষণা দিলো পিএসজি ছাড়ার রামোসের

ক ম্যাচ হাতে রেখেই লিগ ওয়ানের শিরোপা জয় নিশ্চিত করে ফেলেছে পিএসজি। তাই শনিবার রাত ১টায় ক্লারমঁত ফুটের বিপক্ষে পিএসজির ম্যাচটি নিয়মরক্ষার। তবে এই নিয়মরক্ষার ম্যাচটিই ফুটবলপ্রেমিদের জন্য গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। কারণ পিএসজির জার্সিতে এটিই হতে যাচ্ছে স্প্যানিশ কিংবদন্তি সার্জিও রামোসের শেষ ম্যাচ।

দুইদিন আগে মেসি সম্পর্কে গালতিয়ের বলেছিলেন, ‘ফুটবল ইতিহাসের সেরা খেলায়াড়টিকে কোচিং করার সৌভাগ্য হয়েছে আমার। ক্লারমঁত ফুটের বিপক্ষে ম্যাচটি পিএসজিতে ও পার্ক দ্য প্রিন্সেসে মেসির শেষ ম্যাচ। আমি আশাবাদী, সে উষ্ণ অভ্যর্থনাই পাবে।’ গালতিয়েরের এই বক্তব্যের পর মেসিকে নিয়ে উল্টো কথা বলেছে পিএসজি।


গালতিয়েরের ঘোষণার কয়েক ঘণ্টা পর পিএসজির এক মুখমাত্র কথা বলেছেন ইএফইর সঙ্গে। তিনি জানিয়েছেন, ‘গালতিয়ের কথাটা ঠিকভাবে বলতে পারেননি। মেসি পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলবেন না। বরং পিএসজির হয়ে মেসি মৌসুমের শেষ ম্যাচটা খেলবেন।’ পিএসজিতে এটি মেসির শেষ ম্যাচ কিনা সেটি নিয়ে বিতর্ক থাকলেও, রামোস এই ম্যাচ শেষেই পিএসজি ছাড়ছেন সেটি নিশ্চিতই।

নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে রামোস দিয়েছেন পিএসজি ছাড়ার ঘোষণা। রামোসের ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করে বিদায়ী বার্তা দিয়েছে পিএসজিও। রামোস লিখেছেন, ‘আগামীকালের দিনটি আমার জন্য বিশেষ। কাল (শনিবার রাত) আমি জীবনের আরেকটি অধ্যায়কে বিদায় জানাব। বিদায় বলব পিএসজিকে।’