কম খরচে ঘুরে আসা যায় এমন কিছু রিসোর্ট

প্রকাশকালঃ ১৪ জানুয়ারি ২০২৪ ০৬:০৯ অপরাহ্ণ ৫৭২ বার পঠিত
কম খরচে ঘুরে আসা যায় এমন কিছু রিসোর্ট

ঢাকার আশেপাশে অনেক কম খরচে ঘুরে আসা যায় এমন রিসোর্ট রয়েছে। তার মধ্যে কয়েকটি হল:

ছুটি রিসোর্ট: 

গাজীপুরের মির্জাপুর ইউনিয়নের নলজানি গ্রামে প্রায় ৬৫ একর জমির উপর এই রিসোর্ট অবস্থিত। নীল পানির বিশাল সুইমিংপুলের জন্য ছুটি রিসোর্ট আপনার পছন্দের তালিকায় থাকতে পারে। সুইমিংপুল ছাড়াও রয়েছে সাইক্লিং, লন টেনিস, ব্যাডমিন্টন, বিলিয়ার্ড, জিমনেশিয়াম, স্পা এবং বারবিকিউ জোন। ছুটি রিসোর্টের ডাবল বেডরুম কক্ষের ভাড়া প্রতিরাত ৫০০০ টাকা থেকে শুরু।


জল ও জঙ্গলের কাব্য:

গাজীপুরের আশুলিয়ায় অবস্থিত এই রিসোর্টটিতে রয়েছে সুন্দর একটি লেক। লেকের চারপাশে রয়েছে নানান রকমের গাছপালা। রিসোর্টে রয়েছে সুইমিংপুল, ওয়াটার স্লাইড, বারবিকিউ জোন, কিডস জোন, খেলার মাঠ ইত্যাদি। জল ও জঙ্গলের কাব্যের ডাবল বেডরুম কক্ষের ভাড়া প্রতিরাত ৩০০০ টাকা থেকে শুরু।

নক্ষত্রবাড়ী:

গাজীপুরের শ্রীপুর উপজেলায় অবস্থিত এই রিসোর্টটিতে রয়েছে প্রাকৃতিক সৌন্দর্য। রিসোর্টের সামনে রয়েছে একটি ছোট নদী। নক্ষত্রবাড়ীতে রয়েছে সুইমিংপুল, বারবিকিউ জোন, খেলার মাঠ ইত্যাদি। নক্ষত্রবাড়ীর ডাবল বেডরুম কক্ষের ভাড়া প্রতিরাত ২৫০০ টাকা থেকে শুরু।
এই রিসোর্টগুলোতে আপনি পরিবার বা বন্ধুদের সাথে কম খরচে ঘুরে আসতে পারেন। এছাড়াও ঢাকা থেকে এই রিসোর্টগুলোতে যাওয়ার জন্য বাস, ট্রেন বা ব্যক্তিগত গাড়ি ব্যবহার করতে পারেন।