মিস ইউনিভার্স-এর ইতিহাসে প্রথমবারের মতো অংশগ্রহণ করছে সৌদি মডেল

প্রকাশকালঃ ২৭ মার্চ ২০২৪ ০৩:৪৮ অপরাহ্ণ ১৯০ বার পঠিত
মিস ইউনিভার্স-এর ইতিহাসে প্রথমবারের মতো অংশগ্রহণ করছে সৌদি মডেল

মিস ইউনিভার্স-এর ইতিহাসে প্রথমবারের মতো অংশগ্রহণ করছে সৌদি আরব। এই গৌরবময় অংশগ্রহণের পেছনে রয়েছে ২৭ বছর বয়সী সৌদি তরুণী রুমি আলকাহতানি। সামাজিক যোগাযোগ মাধ্যমে আলকাহতানি এই সুখবরটি প্রকাশ করার পর থেকে দ্রুত খবরটি ছড়িয়ে পড়ে।

 

ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, "২০২৪ সালের মিস ইউনিভার্সে সৌদি আরবের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি সম্মানিত বোধ করছি। এর মধ্য দিয়ে সম্মানজনক এই সুন্দরী প্রতিযোগিতায় নাম লেখাতে যাচ্ছে সৌদি আরব।"

 

ছবিতে দেখা যাচ্ছে, রুমি আলকাহতানি একটি ঝলমলে গাউন, মুকুট এবং "মিস ইউনিভার্স সৌদি আরব" লেখা স্যাস পরে আছেন এবং পাশেই সৌদি আরবের জাতীয় পতাকা ধরে আছেন। রিয়াদে জন্মগ্রহণ করেছেন আলকাহতানি। পেশায় তিনি একজন মডেল। এর আগেও তিনি সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছেন।

 

মিস আরব পিস, মিস প্ল্যানেট, মিস মিডল ইস্ট এবং আরো অনেক বৈশ্বিক সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। এর মধ্যে সর্বশেষ কয়েক সপ্তাহ আগে মালয়েশিয়ায় মিস এবং মিসেস গ্লোবাল এশিয়ায় অংশ নেন তিনি।

 

অনলাইন ইনফ্লুয়েন্সার হিসেবে খ্যাত আলকাহতানির ইনস্টাগ্রামের ভেরিফায়েড অ্যাকাউন্টে ১০ লাখ অনুসারী রয়েছে। সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি সৌদি আরবের সংস্কৃতি ও ঐতিহ্যকে তুলে ধরার ইচ্ছার কথা বলেছেন।

 

সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণের মধ্য দিয়ে ইতিহাস গড়েছেন এই তরুণী। বিশ্ব সুন্দরী নির্বাচনের অন্যতম বড় প্রতিযোগিতা "মিস ইউনিভার্সে" ইতিহাসে প্রথমবারের মতো অংশ নিচ্ছে রক্ষণশীল সৌদি আরব।