পুষ্পা ২ মুক্তির আগেই নতুন রেকর্ড!

প্রকাশকালঃ ০২ সেপ্টেম্বর ২০২৪ ০৩:২২ অপরাহ্ণ ৩২৮ বার পঠিত
পুষ্পা ২ মুক্তির আগেই নতুন রেকর্ড!

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা ২’ নিয়ে বহুদিন ধরেই ভক্তদের মধ্যে প্রবল উন্মাদনা। রাশ্মিকা মান্দানা ও আল্লু অর্জুন অভিনীত সিনেমাটির প্রথম কিস্তি রীতিমতো ঝড় তুলেছিল দর্শক হৃদয়ে। এরপর থেকে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। ‘পুষ্পা ২’-এর মুক্তি পিছিয়েছে ইতোমধ্যে।


গত ১৫ আগস্ট মুক্তির কথা থাকলেও আগামী ৬ ডিসেম্বর মুক্তি পাবে এটি। তবে মুক্তির আগেই আয়ের নতুন রেকর্ড করে ফেলল পুষ্পার সিক্যুয়েল। আকাশবানীর বরাত দিয়ে স্যাকনিল্ক ডটকম জানিয়েছে, তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের অ্যাকশন-ড্রামা ঘরানার ‘পুষ্পা ২’ সিনেমার ওটিটি স্ট্রিমিং সত্ত্ব আনুষ্ঠানিকভাবে বিক্রি করেছেন নির্মাতারা। নেটফ্লিক্স সমস্ত ভাষার সত্ত্ব কিনে নিয়েছে।


প্রেক্ষাগৃহে মুক্তির পর ওটিটিতে মুক্তি পাবে সিনেমাটি। এজন্য নেটফ্লিক্সকে গুনতে হয়েছে ২৭০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩৮৫ কোটি ৯ লাখ টাকার বেশি)। এটিকে সব ভাষার ভারতীয় চলচ্চিত্রের মধ্যে সবচেয়ে বড় একক স্ট্রিমিং চুক্তি বলে মনে করা হচ্ছে। প্রথমটির চেয়ে ‘পুষ্পা ২’ সিনেমা আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।


বাজেটও রয়েছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট ৪০০ কোটি রুপি। চলচ্চিত্র বিশ্লেষকরা মনে করছেন ‘পুষ্পা ২’ বক্স অফিসে দারুণ সাড়া ফেলবে। প্রথম কিস্তির মতো এবারও জুটি হিসেবে থাকছেন আল্লা অর্জুন ও রাশ্মিকা মান্দানা। সঙ্গে থাকছেন ফাহাদ ফাসিল। ৬ ডিসেম্বর তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’।