শাহরুখ নেই, কে হচ্ছেন নতুন ডন

প্রকাশকালঃ ২১ মে ২০২৩ ০৬:০৯ অপরাহ্ণ ২৩৬ বার পঠিত
শাহরুখ নেই, কে হচ্ছেন নতুন ডন

নেক দিন থেকেই আলোচনা চলছে ‘ডন ৩’ নিয়ে। সম্প্রতি সিনেমা নির্মাণের আনুষ্ঠানিক ঘোষণাও দিয়েছেন প্রযোজক রীতেশ সিদওয়ানি। এরপরই সিনেমার চিত্রনাট্য পছন্দ না হওয়ায় ‘ডন’ এর প্রথম দুই সিনেমায় অভিনয় করা শাহরুখ সরে দাঁড়ান ‘ডন ৩’ থেকে। এখন বলিপাড়ার একটাই প্রশ্ন—কে হচ্ছেন নতুন ডন?

শাহরুখের পরিবর্তে অনেক নাম এলেও গুঞ্জন শোনা যাচ্ছে, রণবীর সিং হতে যাচ্ছেন নতুন ডন। 


‘ডন’ ও ‘ডন ২’–এর পরিচালক ফারহান আখতারই নির্মাণ করতে চলেছেন ‘ডন ৩’। একাধিক সূত্র ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছে, ডন হিসেবে এই পরিচালকের প্রথম পছন্দ রণবীর সিং।

‘দিল ধড়কনে দো’, ‘গলি বয়’-এর মতো ছবি দিয়ে ইতিমধ্যে রণবীর বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তাঁর এই জনপ্রিয়তা কাজে লাগাতে চান ফারহান।


সূত্রের খবর, ইতিমধ্যে সিনেমার প্রমোশনাল ভিডিওতে অংশ নিয়েছেন রণবীর। যদি তিনি সত্যি সত্যি ডন হয়ে পর্দায় আসেন, তাহলে অমিতাভ ও শাহরুখের পর তৃতীয় ডন হিসেবে বলিউডের নাম লেখাবেন রণবীর। পরিচালক ফারহান এখন সিনেমার চিত্রনাট্য প্রস্তুত করতে ব্যস্ত।

২০০৬ সালে ‘ডন’ ও ২০১১ সালে মুক্তি পায় ‘ডন ২’। এই দুই ছবি বক্স অফিস সাফল্যের পাশাপাশি সমালোচকদের প্রশংসাও এনে দিয়েছিল ফারহানকে। ‘ডন ৩’ দিয়ে দীর্ঘদিন পর আবারও ক্যামেরার পেছনে ফিরবেন ফারহান। জানা গেছে, শিগগিরই এ সিনেমায় নতুন ডনের নাম ঘোষণা করবেন নির্মাতা।