প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রকাশকালঃ ২৩ অক্টোবর ২০২৩ ০৬:০৬ অপরাহ্ণ ২৪৪ বার পঠিত
প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশে নিয়োগ বিজ্ঞপ্তি

ন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি টেকনাফে বিএমজেড প্রকল্পে প্রজেক্ট ম্যানেজার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।


পদের নাম: প্রজেক্ট ম্যানেজার—বিএমজেড
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ডেভেলপমেন্ট স্টাডিজ/সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতক বা সমমান ডিগ্রি থাকতে হবে। কোনো সংস্থায় হিউম্যানিটারিয়ান/ডেভেলপমেন্ট প্রোগ্রামে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে লাইভলিহুড/এডুকেশন/চাইল্ড প্রটেকশন সেক্টরে ম্যানেজারিয়াল পদে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট, বাজেট ম্যানেজমেন্ট ও বিশ্লেষণী দক্ষতা থাকতে হবে। সিদ্ধান্ত গ্রহণ ও সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে। নেতৃত্বের সক্ষমতা ও যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বৃহত্তর চট্টগ্রাম বিভাগে কাজের অভিজ্ঞতা এবং চট্টগ্রাম ও রোহিঙ্গা বিষয়ে জানাশোনা থাকতে হবে। ইআইই, সিপিআইই ও লাইভলিহুড বিষয়ে ভালো জানাশোনা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: টেকনাফ
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,৪৭,১০৬ থেকে ১,৮৩,৮৮৩ টাকা। এ ছাড়া কর্মী ও কর্মীর স্বামী/ স্ত্রী ও সন্তানের মেডিকেল সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, উৎসব বোনাস, ছুটি, গোষ্ঠী বিমাসহ অন্যান্য সুবিধা আছে।


যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে এবং অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৫ অক্টোবর ২০২৩।