গোপালগঞ্জে সেনাবাহিনীর ওপর হামলা: ৩৩০৬ জন আসামি

প্রকাশকালঃ ২২ আগu ২০২৪ ০৬:২০ অপরাহ্ণ ৪১৩ বার পঠিত
গোপালগঞ্জে সেনাবাহিনীর ওপর হামলা: ৩৩০৬ জন আসামি

ঢাকা প্রেস
গোপালগঞ্জ প্রতিনিধি:-


গোপালগঞ্জে সেনাবাহিনীর একটি দলের ওপর হামলা চালিয়েছে একদল বিক্ষোভকারী। এই ঘটনায় কয়েকজন সেনা সদস্য আহত হয়েছেন এবং তাদের অস্ত্র ছিনিয়ে নেওয়া হয়েছে। ঘটনার পর, স্থানীয় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে যেখানে জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতৃত্বসহ ৩৩০৬ জনকে আসামি করা হয়েছে।

 

 

গত ১০ আগস্ট, আওয়ামী লীগের এক নেত্রীর দেশত্যাগের প্রতিবাদে গোপালগঞ্জের গোপীনাথপুর বাসস্ট্যান্ডে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এই সমাবেশে অংশগ্রহণকারীরা সড়ক অবরোধ করে এবং সেনাবাহিনীর একটি দলের ওপর হামলা চালায়। বিক্ষোভকারীরা সেনা সদস্যদের অস্ত্র ছিনিয়ে নিয়ে একটি গাড়িতে আগুন দেয় এবং অন্যান্য গাড়ি ভাঙচুর করে।

 

ঘটনার পর, ১০ বেঙ্গল রেজিমেন্টের লেফটেন্যান্ট কর্নেল মো. মাকসুদুল আলম বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজমসহ অন্যান্য নেতাকর্মীদের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়াও, ৩ হাজার ২০০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়েছে।

 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে এবং এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।