পিছিয়ে পড়েও মন্ট্রিলকে ৩-২ গোলে হারিয়েছে মায়ামি

প্রকাশকালঃ ১২ মে ২০২৪ ০৩:১০ অপরাহ্ণ ২২৭ বার পঠিত
পিছিয়ে পড়েও মন্ট্রিলকে ৩-২ গোলে হারিয়েছে মায়ামি

মায়ামি, ১২ মে: লিওনেল মেসির ইন্টার মায়ামি সেরার ধারায় রয়েছে। রোববার মন্ট্রিলের বিপক্ষে ৩-২ গোলে জয়ের মাধ্যমে মেজর সকার লিগের পূর্বাঞ্চলীয় কনফারেন্সে শীর্ষস্থান ধরে রেখেছে তারা।

এই জয় মায়ামির টানা পঞ্চম জয়। ম্যাচের শুরুতেই ২-০ গোলে পিছিয়ে পড়লেও, মেসির দল হাল ছাড়েনি। প্রথমার্ধের শেষ মুহূর্তে ম্যাচে ফিরে এসে দ্বিতীয়ার্ধে জয় নিশ্চিত করে।

ম্যাচের ২২ মিনিটে ব্রাইস ডিউক গোল করে মন্ট্রিলকে এগিয়ে নিয়ে যান। ৩২ মিনিটে অ্যান্থোনি ভিলসেন্ট আরও একটি গোল করে মন্ট্রিলের ব্যবধান দ্বিগুন করেন।

কিন্তু মায়ামি দ্রুত ঘুরে দাঁড়ায়। ৪৪ মিনিটে ম্যাতিয়াস রোজাস মায়ামির প্রথম গোল করেন। এরপর যোগ করা সময়ে লুইস সুয়ারেজ গোল করে ম্যাচে সমতা আনেন।

দ্বিতীয়ার্ধে মায়ামি আরও আক্রমণাত্মক খেলা শুরু করে। ৫৯ মিনিটে বেঞ্জামিন ক্রেমাসচি গোল করে মায়ামিকে ৩-২ এগিয়ে নিয়ে যান। এই গোলটিই ম্যাচের জয়সূচক গোলে পরিণত হয়।

এই জয়ের ফলে ১৩ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে পূর্বাঞ্চলীয় কনফারেন্সের শীর্ষে রয়েছে ইন্টার মায়ামি। দ্বিতীয় স্থানে থাকা সিনসিনাতির চেয়ে তাদের এগিয়ে ৪ পয়েন্ট। ১৫ দলের মধ্যে মন্ট্রিল ১২ পয়েন্ট নিয়ে ১২ নম্বরে অবস্থান করছে।