সড়কে ছিটকে পড়া দুজনের ওপর দিয়ে চলে গেল ট্রাক

প্রকাশকালঃ ০৮ মে ২০২৩ ১২:৩৬ অপরাহ্ণ ১০১ বার পঠিত
সড়কে ছিটকে পড়া দুজনের ওপর দিয়ে চলে গেল ট্রাক

রাজধানীর পুরান ঢাকার গেন্ডারিয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেলের চালকসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন।

 গতকাল রোববার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে গেন্ডারিয়ার কাউয়ারটেক সিএমবি খালপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গেন্ডারিয়া থানার পুলিশ এসব তথ্য জানিয়েছে।

 নিহত দুজন হলেন মোটরসাইকেলচালক আবুল খায়ের (৩০) ও আরোহী সাব্বির হোসেন (২৬)।


খায়ের ফার্নিচার ব্যবসায়ী ছিলেন। তাঁর গ্রামের বাড়ি ফরিদপুর। সাব্বির ফার্নিচারের দোকানের কর্মচারী ছিলেন। তাঁর বাড়ি গোপালগঞ্জ। আহত ব্যক্তির নাম নাঈম (১৭)। সে মোটরসাইকেলের আরোহী ছিল। সেও ফার্নিচারের দোকানে কাজ করত। তিনজনই রাজধানীর শ্যামপুর এলাকায় থাকতেন।

গেন্ডারিয়া থানার উপপরিদর্শক (এসআই) বেলায়েত হোসেন আজ সোমবার সকালে প্রথম আলোকে বলেন, তাঁরা জানতে পেরেছেন, খায়ের, সাব্বির ও নাঈম গত রাতে কাজ শেষে তেহারি খেয়ে একটি মোটরসাইকেলে করে শ্যামপুরের বাসায় ফিরছিলেন।

মোটরসাইকেলটি চালাচ্ছিলেন খায়ের। অন্য দুজন তাঁর পেছনে বসে ছিলেন। গেন্ডারিয়ার কাউয়ারটেক এলাকায় একটি ট্রাক পেছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থাকা তিনজনই ছিটকে সড়কে পড়ে যান। একজন পড়েন বাঁ দিকে, দুজন পড়েন ডান দিক। ডান দিকে ছিটকে পড়ে যাওয়া দুজনের মাথার ওপর দিয়ে ট্রাকটি চলে যায়। এতে তাঁরা ঘটনাস্থলেই নিহত হন।


গেন্ডারিয়া থানার পুলিশ জানায়, জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এর মাধ্যমে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যায়। সেখান থেকে হতাহত ব্যক্তিদের উদ্ধার করা হয়।

ময়নাতদন্তের জন্য লাশ দুটি সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

গেন্ডারিয়া থানার পুলিশ বলছে, মোটরসাইকেলটিকে চাপা দিয়ে ট্রাক নিয়ে চালক পালিয়ে গেছেন। ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে।