বাধা ডিঙিয়ে ‘মিসেস ইন্ডিয়া ওয়ান ইন আ মিলিয়ন-২০২৩’-এর মুকুট পরলেন ৫৫ বছর বয়সের রূপিকা

প্রকাশকালঃ ০৪ জানুয়ারি ২০২৪ ০৪:৪৪ অপরাহ্ণ ১৬৪ বার পঠিত
বাধা ডিঙিয়ে ‘মিসেস ইন্ডিয়া ওয়ান ইন আ মিলিয়ন-২০২৩’-এর মুকুট পরলেন ৫৫ বছর বয়সের রূপিকা

৫৫ বছর বয়সী মডেল, অভিনেত্রী রূপিকা গ্রোভার 'মিসেস ইন্ডিয়া ওয়ান ইন আ মিলিয়ন-২০২৩'-এর মুকুট জিতেছেন। এটি ভারতের সর্বোচ্চ বিবাহিত মহিলাদের সৌন্দর্য প্রতিযোগিতা। প্রতিযোগিতার ফাইনাল ১৫ জানুয়ারি, ২০২৪ তারিখে মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়।

রূপিকা জম্মুতে জন্মগ্রহণ এবং বেড়ে ওঠেন। তিনি একজন পেশাদার মডেল এবং অভিনেত্রী। তিনি বেশ কয়েকটি বলিউড চলচ্চিত্রে অভিনয় করেছেন, যার মধ্যে রয়েছে ‘রণবীর সিং’ এবং ‘অমিতাভ বচ্চন’ অভিনীত ‘সঞ্জু’।

রূপিকা জানান, তিনি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য অনেক বাধা অতিক্রম করেছেন। তিনি বলেন, “আমি একজন বিবাহিত মহিলা এবং আমার বয়সও অনেক বেশি। কিন্তু আমি আমার স্বপ্ন পূরণ করতে চেয়েছিলাম। আমি প্রমাণ করতে চেয়েছিলাম যে বয়স শুধুমাত্র একটি সংখ্যা।”

রূপিকা এই প্রতিযোগিতায় ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল ক্লাসিক’, ‘ফিট ক্লাসিক’ এবং ‘ট্যালেন্টেড ক্লাসিক’-সহ একাধিক খেতাব জিতেছেন। তিনি বলেন, “এই প্রতিযোগিতাটি আমার জীবনের একটি বড় অর্জন। আমি এই সুযোগের জন্য কৃতজ্ঞ।”

রূপিকা জয়ের পর বলেন, “আমি এই মুকুটটি ভারতের সমস্ত বিবাহিত মহিলাদের জন্য উৎসর্গ করছি। আমি চাই তারা জানুক যে তারাও সুন্দর এবং প্রতিভাশালী।”