সিদ্ধিরগঞ্জে চার মাদক কারবারিকে ৪০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার

প্রকাশকালঃ ২৪ জুলাই ২০২৩ ০১:৩০ অপরাহ্ণ ৩৬৭ বার পঠিত
সিদ্ধিরগঞ্জে চার মাদক কারবারিকে ৪০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জে ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে ৪০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. ইলিয়াস হোসেন (৩২), মো. রুবেল (২৮), মো. ইমু (২৫) ও হুসাইন (২৩)।

রবিবার (২৩ জুলাই) রাতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডের শিমরাইল টেকপাড়া এলাকা থেকে তাদেরকে ওই ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশ ডিবির ওসি আল মামুন।

গ্রেপ্তারকৃত মো. ইলিয়াস সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন ডিবির ওসি আল মামুন।


ডিবি পুলিশ জানায়, শনিবার ভোর রাতে ডিবি পুলিশের এসআই শিবলী কায়েছ মীর, এসআই আতিকুর রহমান ও এসআই শাকিব হাসানের নেতৃত্বে একটি দল শিমরাইল টেকপাড়া এলাকায় সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক কারবারি ইলিয়াসের আস্তানায় অভিযান চালায়।

এসময় মাদক কারবারি মো. ইলিয়াস, তার ভায়রা মো. রুবেল, শ্যালক মো. ইমু ও সেলসম্যান হুসাইনকে গ্রেপ্তার করে। পরে তাদের দেহ তল্লাশি করে ৪০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবির ওসি আল মামুন জানান, ফেনসিডিল উদ্ধারের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত ইলিয়াস সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।