এক ইনিংস থেকেই তিন ক্রিকেটারকে মাঠ ছাড়তে হয়েছে ইনজুরিতে

প্রকাশকালঃ ১৮ মার্চ ২০২৪ ০২:২৬ অপরাহ্ণ ২১৭ বার পঠিত
এক ইনিংস থেকেই তিন ক্রিকেটারকে মাঠ ছাড়তে হয়েছে ইনজুরিতে

ইনিংসের শেষ ওভারে প্রমোদ মাদুশানের ক্যাচ ধরতে গিয়ে এনামুল হক বিজয়ের সঙ্গে সংঘর্ষে আহত হয়ে মাঠ ছেড়েছেন জাকের আলী অনিক।। তার আগে মুস্তাফিজুর রহমান ও সৌম্য সরকারও আহত হয়ে মাঠ ছেড়েছেন। তাতে এক ইনিংস থেকেই তিন ক্রিকেটারের চোট নিয়ে মাঠ ছাড়ার মতো ঘটনা ঘটেছে।

এর আগে বাউন্ডারি ঠেকাতে গিয়ে হাতে চোট পেয়েছিলেন সৌম্য। পরে বল করতে গিয়ে অস্বস্তিতে পড়েন মুস্তাফিজ। স্ট্রেচারে করে বাংলাদেশি এই পেসারকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হলে ফিরে আসেন সৌম্য। তারপরেই আহত হন জাকের। 

৪৮তম ওভার করতে এসে হঠাৎ করে অসুস্থতা বোধ করতে থাকেন মুস্তাফিজুর রহমান। ওভারের প্রথম বলটা করেছিলেন ওয়াইড।  কিন্তু দ্বিতীয় বল করতে গিয়ে রান আপের মধ্যেই আটকে গেলেন মোস্তাফিজ। পরে আবার চেষ্টা করেও বল করতে পারেননি তিনি। জাকের আলী ও এনামুল হকের কাঁধে ভর দিয়ে দাঁড়িয়ে ছিলেন, এরপর স্ট্রেচারে করে মাঠ ছাড়েন।

তবে ঠিক কী সমস্যা নিয়ে মাঠ ছেড়েছেন মুস্তাফিজ তা জানা যায়নি। ধারাভাষ্যকার রাসেল আর্নল্ডের সন্দেহ প্রচণ্ড গরমে পুরো শরীরেই ক্র্যাম্প হচ্ছে মুস্তাফিজের। মাঠ ছাড়ার আগে  ৯ ওভারে ৩৯ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন এই ম্যাচ দিয়ে মাঠে ফেরা মুস্তাফিজ।

 এই ম্যাচে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৩৫ রান করে লঙ্কানরা। ফিল্ডিংয়ে নেমে টাইগারদের তিন ক্রিকেটারকে মাঠ ছাড়তে হয়েছে ইনজুরি নিয়ে।