মাহিয়া মাহির দাবি: জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হলেও অবৈধ কিছু করিনি

প্রকাশকালঃ ২৭ মে ২০২৪ ০১:৫৬ অপরাহ্ণ ৭৮১ বার পঠিত
মাহিয়া মাহির দাবি: জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হলেও অবৈধ কিছু করিনি

ঢাকা প্রেসঃ
জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি অনলাইন জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হওয়ার পর বিতর্কের
মুখে পড়েছেন। সমালোচকরা বলছেন, জুয়া আসক্তির ঝুঁকি বাড়ায় এবং এটি সমাজের জন্য ক্ষতিকর।
 

 

মাহি তার ফেসবুক পেজে একটি ভিডিও বার্তায় বলেছেন, "আমি জুয়া কোম্পানির সাথে চুক্তিবদ্ধ হয়েছি কিন্তু অবৈধ কিছু করিনি। চুক্তিতে স্পষ্টভাবে বলা আছে যে আমি ক্রিকেট সংক্রান্ত তথ্য প্রদানের জন্য কাজ করবো, ক্যাসিনো প্রচার করব না।"

তিনি আরও বলেছেন, "চুক্তিতে এটাও বলা আছে যে আমি যদি কোন বেটিং অ্যাপের সাথে কাজ করতে চাই তবে তাও পারব না। আমি অবৈধ কিছু করিনি। আমাদের দেশের অনেকেই এই ধরণের চুক্তি করেছেন। আমি অবশ্যই বেটিং অ্যাপের সাথে নেই এবং ভবিষ্যতেও থাকব না।"

মাহির দাবি সত্য কিনা তা যাচাই করার জন্য কোন স্বাধীন তথ্য নেই। তবে, অনলাইন জুয়া কোম্পানির ফেসবুক পেজে জুয়ার বিজ্ঞাপন দেখা যাচ্ছে।
 


অনেকে মনে করেন মাহির মতো জনপ্রিয় ব্যক্তিত্বের জুয়া কোম্পানির সাথে যুক্ত হওয়ায় বিশেষ করে তরুণদের, জন্য ভুল বার্তা দেবে এবং তাদের জুয়া আসক্তির দিকে ধাবিত করতে পারে।

আবার অনেকে মনে করেন এটি মাহির ব্যক্তিগত সিদ্ধান্ত এবং তাকে তার ইচ্ছামত কাজ করার অধিকার রয়েছে।

 

জুয়া আসক্তি একটি গুরুতর সমস্যা যা ব্যক্তিগত, আর্থিক এবং সামাজিক ক্ষতি করতে পারে, জুয়া আসক্তরা তাদের আয়, সম্পত্তি এমনকি পরিবার পর্যন্ত হারাতে পারে।

 

মাহিয়া মাহির সিদ্ধান্ত নিয়ে বিতর্ক অব্যাহত থাকবে। তবে, জুয়া আসক্তির ঝুঁকি সম্পর্কে সচেতন থাকা গুরুত্বপূর্ণ, বিশেষ করে যখন জনপ্রিয় ব্যক্তিত্বরা এ ধরণের প্রতিষ্ঠানের সাথে যুক্ত থাকেন।