বিয়ে করেছেন টালিউড অভিনেতা দেব, তিন বছরের একটি সন্তানও রয়েছে

প্রকাশকালঃ ০১ জুন ২০২৪ ১১:১২ পূর্বাহ্ণ ৬৬২ বার পঠিত
বিয়ে করেছেন টালিউড অভিনেতা দেব, তিন বছরের একটি সন্তানও রয়েছে

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেব। এদেশেও আছে তার জনপ্রিয়তা। তাকে নিয়ে ভক্তদের মাঝে চর্চাও কম না। অভিনয়ের পাশাপাশি ইদানিং রাজনীতিতেও সরব হয়েছেন তিনি। তবে এই নায়কের সঙ্গে রুক্সিনীর প্রেমের কথা কারও অজানা নয়। তারা নিজেরাও স্বীকৃতি দিয়েছেন সম্পর্কেকে। মাঝে মাঝেই জোড়ায় জোড়ায় দেখা যায় দেব-রুক্সিণীকে। সবাই বেশ উপভোগ করেন তাদের প্রেম।

 

সেই ভালো লাগা থেকে মাঝে মাঝেই তারা প্রশ্ন ছুড়ে দেন দেব-রুক্সিণীর দিকে। কবে বিয়ে করছেন তারা জানতে চান সামাজিক মাধ্যমে। এতদিন বিষয়টি সোজাসুজি কোনো উত্তর দেননি দেব। এবার সরাসরি নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে নায়ক একটি পোস্ট শেয়ারের মাধ্যমে জানালেন, তিনি বিয়ে করেছেন এবং তিন বছরের একটি সন্তানও রয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।


এক্স হ্যান্ডেলে গুগলের এক স্ক্রিনশট রিপোস্ট করেছেন দেব। যেখানে স্পষ্ট লেখা, ২০২১ সালের ৬ মে নাকি রুক্মিণীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন টলিউড সুপারস্টার। শুধু তাই নয়, সেখানে আরও লেখা, দেব-রুক্মিণীর একটি সন্তানও রয়েছেন। এই বিভ্রান্তিকর তথ্যের জেরে অভিনেতার নিজেরই চক্ষু চড়ক গাছ হওয়ার জোগাড় হয়েছে! ওই অনুরাগী লিখেছেন, গুগলে না থাকলে জানতেই পারতাম না।


সুপারস্টার দেবও সে কথায় সায় দিয়ে লিখেছেন, আমিও। এতে স্পষ্ট যে নিজের সম্পর্কে এরকম তথ্য জেনে দেব নিজেই চমকে গেছেন। প্রসঙ্গত, এবারও লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন তৃণমূল থেকে। এরইমধ্যে শেষ করেছেন প্রচারণা। অন্যদিকে হাতে রয়েছে একাধিক ছবির কাজ। সম্প্রতি জানা গেছে বিদ্যাসাগর হয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি।