গাইবান্ধায় এনজিও নেটওয়ার্কের আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশকালঃ ১৩ জুলাই ২০২৪ ১১:৩২ অপরাহ্ণ ৫১১ বার পঠিত
গাইবান্ধায় এনজিও নেটওয়ার্কের আহ্বায়ক কমিটি গঠন

ঢাকা প্রেস
সিরাজুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার:-



গাইবান্ধা জেলায় কর্মরত এনজিও প্রতিষ্ঠানগুলোকে নিয়ে ‘গাইবান্ধা এনজিও নেটওয়ার্ক (GNN) নামে একটি সংগঠনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। 

 

১৩ জুলাই শনিবার বেসরকারি উন্নয়ন সংস্থা এসডিআরএস-এর প্রধান কার্যালয়ে কেক কেটে জেলায় কর্মরত প্রায় ৫০টি এনজিও প্রতিনিধির উপস্থিতিতে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। 

 

কমিটিতে এসডিআরএস-এর নির্বাহী পরিচালক মো. গোলাম মোস্তফাকে আহ্বায়ক এবং এসএমএস-এর নির্বাহী পরিচালক মোরশেদুর রহমান খাঁন ও জিআরডিএফ-এর নির্বাহী প্রধান আছাদুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

 

 উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে এসকেএস ফাউন্ডেশনের নির্বাহী প্রধান রাসেল আহম্মেদ লিটন এবং গণ উন্নয়ন কেন্দ্রের (জিইউকে) নির্বাহী প্রধান এম আবদুস্ সালামকে।

 

আহ্বায়ক কমিটির বাকী সদস্যরা হলেন- এসএইচআইডব্লিউএস-এর সভাপতি ড. শফিউল ইসলাম ভুঁইয়া, পল্লী আগ্রগতি সংস্থার নির্বাহী পরিচালক সুরুজ হক লিটন, ডব্লিউডিপির নির্বাহী প্রধান ফরিদ আহাম্মেদ, প্রয়াস মহিলা সংস্থার সভাপতি মাহমুদা পারুল, তরনী গ্রাম উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এ. কে. এম আমিরুল ইসলাম, কান্ডারী মহিলা উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক সাজেদা খাতুন কল্পনা, জিকেএস গাইবান্ধার নির্বাহী পরিচালক দেলওয়ার হোসেন, এসকেএস ফাউন্ডেশনের আশরাফুল আলম এবং গণ উন্নয়ন কেন্দ্রের (জিইউকে) আফতাব হোসেন।