পছন্দের ইমরানকেই ভারপ্রাপ্ত সম্পাদক বানালেন সালাউদ্দিন

প্রকাশকালঃ ১৭ এপ্রিল ২০২৩ ১২:০৫ অপরাহ্ণ ৫৭৬ বার পঠিত
পছন্দের ইমরানকেই ভারপ্রাপ্ত সম্পাদক বানালেন সালাউদ্দিন

র্থিক জালিয়াতির অভিযোগে ফিফা থেকে দুই বছরের নিষেধাজ্ঞা পেয়েছেন আবু নাঈম সোহাগ। তার নিষেধাজ্ঞার কারণে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন এত দিন প্রটোকল বিভাগে কাজ করা ইমরান হোসেন তুষার। আজ জরুরি সভা ডেকে বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনে সভাপতি কাজী সালাউদ্দিন। 

ইমরানের সঙ্গে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হওয়ার দৌড়ে ছিলেন কম্পিটিশন ম্যানেজার জাবের বিন তাহের আনসারী, হেড অব ফিন্যান্স আবু হোসেন ও গ্রাসরুট ম্যানেজার হাসান মাহমুদ। তবে তাদের রেখে ইমরানকেই এ পদের জন্য বেছে নিয়েছেন ফুটবল ফেডারেশনের হর্তাকর্তারা।


কারণ সভাপতি কাজী সালাউদ্দিনের পছন্দের ব্যক্তি এই ইমরান। মূলত ইমরানকে সামনে রেখে পেছন থেকে কলকাঠি নাড়বেন নিষিদ্ধ হওয়া আবু নাঈম সোহাগ। তাকে ফুটবলের সঙ্গে রাখতেই এ সিদ্ধান্ত―ধারণা ফুটবলসংশ্লিষ্ট ব্যক্তিদের! তবে এমনটা হওয়ার সম্ভাবনা নেই, বলছেন কমিটির অনেকেই।

গত শুক্রবার এক বিবৃতিতে সোহাগের নিষেধাজ্ঞার খবর জানায় ফিফা। বাফুফে সাধারণ সম্পাদককে নিষিদ্ধ করার বার্তায় ফিফা তাদের ওয়েবসাইটে ৫১ পৃষ্ঠার যে প্রতিবেদন প্রকাশ করেছে, সেটিতে খেলোয়াড়দের পোশাক, ঘাস কাটার মেশিন কেনা থেকে শুরু করে নারী দলের পেছনে খরচ কিংবা ক্লাবগুলোকে দেওয়া অনুদানেও দুর্নীতির তথ্য-উপাত্ত দেওয়া হয়েছে।