মার্কিন র‌্যাপার তারকা উইজ খলিফাকে গ্রেপ্তার

প্রকাশকালঃ ১৬ জুলাই ২০২৪ ০৪:০৯ অপরাহ্ণ ৪৬৩ বার পঠিত
মার্কিন র‌্যাপার তারকা উইজ খলিফাকে গ্রেপ্তার

রোমানিয়ায় একটি কনসার্টে গাঁজা সেবনের অভিযোগে মার্কিন র‌্যাপার তারকা উইজ খলিফাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৪ জুলাই) পূর্ব রোমানিয়ার কস্টিনেস্টি গ্রামে একটি কনসার্টে এ ঘটনা ঘটে। জার্মানভিত্তিক সংবাদমাধ্যম ডয়চে ভেলের খবর অনুযায়ী উইজ খলিফার গ্রেপ্তারের ব্যাপারে প্রসিকিউটররা জানিয়েছেন, র‌্যাপারের কাছে গাঁজা পাওয়া গেছে। এ কারণেই গ্রেপ্তার করা হয়েছে তাকে।

 

রোমানিয়ান অ্যান্টি-অর্গানাইজড ক্রাইম প্রসিকিউটররা এক বিবৃতিতে জানিয়েছেন, কস্টিনেস্টিতে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে পারফরম্যান্সের সময় উইজ খলিফার কাছ থেকে ১৮ গ্রামের বেশি গাঁজা পাওয়া গেছে। তিনি একটি হাতে তৈরি সিগারেটে গাঁজা সেবন করছিলেন। এ ঘটনায় তার বিরুদ্ধে তদন্ত করা হচ্ছে বলেও জানানো হয়েছে।

 

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গেছে, অনুষ্ঠান থেকে উইজ খলিফাকে বের করে দিচ্ছে পুলিশ। এদিকে মার্কিন তারকা সোশ্যাল মিডিয়া এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) এক পোস্টে জানিয়েছেন, গত রাতের অনুষ্ঠানটি চমৎকার ছিল। আমি মঞ্চে পারফর্মের সময় রোমানিয়া দেশকে কোনোভাবে অসম্মান করতে চাইনি। তারা আমার প্রতি খুবই সম্মান প্রদর্শন করেছেন। আর আমি শিগগিরই ফিরব এবং পরের বার অবশ্যই কোনো বিতর্ক হতে দেব না।