কুড়িগ্রামে পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী ও সনদপত্র বিতরণ

প্রকাশকালঃ ১৭ মে ২০২৪ ১২:০২ পূর্বাহ্ণ ৮৯৭ বার পঠিত
কুড়িগ্রামে পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী ও সনদপত্র বিতরণ

আনোয়ার সাঈদ তিতু, কুড়িগ্রাম প্রতিনিধি:-

 

 

অভ্যন্তরীণ শৃঙ্খলা ও সন্মানিত নাগরিকের পূর্বের থেকে আরো বেগবান হয়ে সেবা প্রদানের লক্ষ্যে গত ১১ থেকে ১৬ মে ২০২৪ তারিখ পর্যন্ত ০৬ দিন মেয়াদী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্স (১৬ তম ব্যাচ) এর প্রশিক্ষণ কুড়িগ্রাম পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়েছে। 

এরই ধারাবাহিকতা আজ ১৬ মে ২০২৪ দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্স (১৬ তম ব্যাচ) এর সমাপনী এবং সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রশিক্ষনার্থীদের সনদপত্র প্রদান করেন কুড়িগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) জনাব মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ পরিদর্শক নিরস্ত্র জনাব ইব্রাহিম খলিল, পুলিশ পরিদর্শক সশস্ত্র জনাব মোঃ নুর মোহাম্মদ সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

১৬ তম এই কোর্সে মাঠ ও লিখিত পরীক্ষায় উত্তম ফলাফলের উপর ভিত্তি করে ৩ জন চৌকস পুলিশ সদস্যদের মাঝে কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। পুরষ্কার প্রাপ্তরা হলেন, ১ম স্থানে পুলিশ লাইন্সে কর্মরত নায়েক মোছাঃ আলমা খাতুন, ২য় স্থানে নায়েক মোঃ সুমন আলী ও ৩য় স্থানে নাগেশ্বরী থানায় কর্মরত নারী কনস্টেবল মোছাঃ তানিয়া আফরিন। এছাড়াও কোর্সে অংশ গ্রহণকারী সর্বমোট ৩৫ জন পুলিশ সদস্যদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয়।

 

টেকসই নিরাপত্তা ও উন্নয়নের নির্মোহ সারথী কুড়িগ্রাম জেলা পুলিশ।