উত্তরা ৩ নম্বর সেক্টরে সম্পত্তি নিয়ে বিরোধে মারধর, ৪ জন আহত

প্রকাশকালঃ ৩০ জুন ২০২৪ ০৭:২১ অপরাহ্ণ ৬০৫ বার পঠিত
উত্তরা ৩ নম্বর সেক্টরে সম্পত্তি নিয়ে বিরোধে মারধর, ৪ জন আহত

ঢাকা প্রেস নিউজ

রাজধানীর উত্তরা ৩ নম্বর সেক্টরে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে ৪ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে রয়েছেন সবুজ হাওলাদার, সোহেল হাওলাদার, মুরাদ এবং আফজাল। তাদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও মোহাম্মদপুরের বিডিএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় জিনাত রিজওয়ানা নামে এক প্রবাসী নারী বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ২৫-৩০ জনের বিরুদ্ধে মামলা করেছেন।
 

অভিযোগ:

অভিযোগে বলা হয়েছে, জিনাত রিজওয়ানা ২ বছর আগে উত্তরায় বেঙ্গল হোটেল অ্যান্ড হসপিটালিটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইয়াহইয়া চৌধুরীর প্রতিষ্ঠানে ১২ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন। ইয়াহইয়া তাকে শেয়ার সার্টিফিকেটও ইস্যু করেছিলেন। চলতি বছরের জুন মাসের প্রথম সপ্তাহে জিনাত রিজওয়ানা যখন ইয়াহইয়া চৌধুরীর কাছে তার সর্বমোট বিনিয়োগের হিসাবসহ উত্তরা ৩ নম্বর সেক্টরের ২ নম্বর রোডের একটি ১০ তলা ভবনের অর্ধেক অংশীদারিত্ব বুঝে নিতে চান, তখন ইয়াহইয়া তাকে ভয়ভীতি দেখিয়ে হুমকি দেন।

এরপর বৃহস্পতিবার সকালে ইয়াহিয়া ও তার লোকজন ওই ভবনের সবুজ হাওলাদার, সোহেল হাওলাদার ও মুরাদকে মারধর করে আহত করেন। জিনাত রিজওয়ানা যখন খবর পেয়ে তার গাড়িচালক আফজাল ও ভাই খন্দাকার শোয়েব আরিয়ান অংকনকে নিয়ে ওই ভবনে যান, তখন তারাও অস্ত্রের ভয় দেখিয়ে আফজালকে মারধর করেন।

 

পুলিশের বক্তব্য:

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিএম ফরমান আলী জানিয়েছেন, এই ঘটনায় এজাহারনামীয় ৩ জন আসামিককে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।