৩ মিনিট ৫০ সেকেন্ড লাইভে এসে ধৈর্য ধরতে বললেন চমক

প্রকাশকালঃ ২২ আগu ২০২৩ ০৫:৫২ অপরাহ্ণ ১৮৪ বার পঠিত
৩ মিনিট ৫০ সেকেন্ড লাইভে এসে ধৈর্য ধরতে বললেন চমক

ভিনয় ক্যারিয়ারে নিষিদ্ধ হওয়ার বিষয়টি নিয়ে কথা বললেন টিভি অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। হঠাৎ করেই আজ মঙ্গলবার ( ২২ আগস্ট) ভোরে ফেসবুক লাইভে এসে তিনি ভক্তদের সঙ্গে ৩ মিনিট ৫০ সেকেন্ড যুক্ত ছিলেন। এ সময় চমক বলেন, অভিনেত্রী চমককে নিষিদ্ধ করা হয়নি, আপনারা আজকের মধ্যে বিবৃতি পেয়ে যাবেন ! একটু ধৈর্য ধরুন ! আমি শুটিং করে যাচ্ছি।

চমক আরও জানান, সংখ্যাগরিষ্ঠ সংঘের মতামত অনুযায়ী আমাকে নিষিদ্ধ করা হয়নি। আমার সাথে হওয়া অন্যায়ের বিরুদ্ধে এখন সবাই কথা বলছে। কতিপয় লোকের ব্যক্তিগত আক্রোশের কারণে একজন অভিনেত্রীকে নিয়ে ছেলেখেলার মানে হয় না।


একটা অন্যায়কে কারোরই প্রশ্রয় দেয়া ঠিক না বলেও জানান অভিনেত্রী। চমক বলেন, আমি প্রথম থেকেই বলে আসছিলাম ওইদিনের শুটিংয়ের ঘটনায় আমাকে ব্যক্তিগতভাবে আক্রমণ করা হয়েছে, আজ প্রমাণিত আমাকে অন্যায়ভাবে চুপ করিয়ে রেখে, সবকিছু আমার ঘাড়ে চাপিয়ে, কিছুলোক আমাকে দোষীসাব্যস্ত করার চেষ্টা করছে ! এইধরনের অসাধুলোকের চাল কখনোই সফল হবে না।
 

অভিনেত্রী বলেন, গত ৪ আগস্টের ঘটনাকে কেন্দ্র করে শুটিং স্পটে যে ঝামেলা তৈরি হয়েছিল তার জন্য অভিনয়শিল্পী সংঘের রায়ে আমি আর্থিক জরিমানা ও ক্ষমা চেয়েছি। সে ঘটনার সমাধান তাই হয়ে গেছে।

কিন্তু হঠাৎই কারো মতামত না নিয়ে ডিরেক্টর গিল্ড ব্যক্তিগত আক্রোশে সম্মেলন করে। সেখানে আমাকে ৩ মাসের জন্য নিষিদ্ধ করা হয় যা অনুচিত। কারণ আমি ডিরেক্টর গিল্ডের সদস্য নই, আমি অভিনয়শিল্পী সংঘের সদস্য। তাই ডিরেক্টর গিল্ড আমাকে নিষিদ্ধ করতে পারে না।