৯৩ বছর বয়সে রুপার্ট মারডকের পঞ্চম বিবাহ:

প্রকাশকালঃ ০৩ জুন ২০২৪ ১২:৫৮ অপরাহ্ণ ৫০২ বার পঠিত
৯৩ বছর বয়সে রুপার্ট মারডকের পঞ্চম বিবাহ:

ঢাক প্রেসঃ
পঞ্চমবারের মতো বিয়ে করেছেন মিডিয়া মোগল ও ধনকুবের রুপার্ট মারডক। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় মারডকের আঙুরবাগানে এই বিয়ের অনুষ্ঠান হয়।

৯৩ বছর বয়সী মারডক গত শনিবার ৬৭ বছর বয়সী এলেনা জুকোভার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। এলেনা একজন অবসরপ্রাপ্ত রুশ জীববিজ্ঞানী। খবর বিবিসির
 

 ক্যালিফোর্নিয়ায় আঙুরবাগানে বিয়ের অনুষ্ঠানে হাস্যেজ্জল মারডক ও এলেনা ।

৯৩ বছর বয়সী মিডিয়া মোগল রুপার্ট মারডক ষষ্ঠবারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তার নতুন স্ত্রী ৬৭ বছর বয়সী অবসরপ্রাপ্ত রুশ জীববিজ্ঞানী এলেনা জুখোভা। মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় অবস্থিত মারডকের আঙুরবাগানে গত শনিবার অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

 

মারডক ও জুখোভার মার্চ মাসে বাগ্‌দান হয়েছিল। গত বছর মার্চে মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক পুলিশ কর্মকর্তা অ্যান লেসলি স্মিথের সাথে মারডকের বাগ্‌দান ভেঙে যায়। মারডকের ছয় সন্তান রয়েছে। তিনি নিউজ কর্পোরেশনের সাবেক চেয়ারম্যান, যার মালিকানায় রয়েছে ফক্স নিউজ, ওয়াল স্ট্রিট জার্নাল, দ্য সান এবং দ্য টাইমসের মতো গণমাধ্যম প্রতিষ্ঠান। মারডক অস্ট্রেলিয়ায় জন্মগ্রহণ করেন এবং তার কর্মজীবন শুরু করেন ১৯৫০-এর দশকে। তিনি ১৯৬৯ সালে যুক্তরাজ্যে নিউজ অফ দ্য ওয়ার্ল্ড এবং দ্য সান কিনে নেন এবং পরবর্তীতে নিউইয়র্ক পোস্ট এবং ওয়াল স্ট্রিট জার্নাল সহ বেশ কয়েকটি মার্কিন সংবাদপত্র ক্রয় করেন। ১৯৯৬ সালে তিনি ফক্স নিউজ চালু করেন, যা বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের সবচেয়ে জনপ্রিয় টিভি নিউজ চ্যানেল।