ফ্রান্স ফুটবলকে দেওয়া সাক্ষাৎকারে কিলিয়ান এমবাপ্পে পিএসজিতে নিজের ভবিষ্যৎ নিয়ে

প্রকাশকালঃ ০৪ জানুয়ারি ২০২৪ ০৪:৪৬ অপরাহ্ণ ১৬৯ বার পঠিত
ফ্রান্স ফুটবলকে দেওয়া সাক্ষাৎকারে কিলিয়ান এমবাপ্পে পিএসজিতে নিজের ভবিষ্যৎ নিয়ে

২০২৩ সালের জুলাই মাসে লেকিপ এবং ফ্রান্স ফুটবলকে দেওয়া সাক্ষাৎকারে কিলিয়ান এমবাপ্পে পিএসজিতে নিজের ভবিষ্যৎ নিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ কথা বলেছেন।

  • চুক্তি নবায়নের বিষয়ে: এমবাপ্পে বলেছেন যে, তিনি এখনই চুক্তি নবায়ন করতে চান না। তিনি আরও কিছুদিন খেলে সিদ্ধান্ত নিতে চান।
  • লিগ আঁ-তে থাকার বিষয়ে: এমবাপ্পে বলেছেন যে, তিনি চ্যাম্পিয়নস লিগ জিততে চান। যদি পিএসজি চ্যাম্পিয়নস লিগ জিততে না পারে, তাহলে তিনি অন্য ক্লাবে যেতে চাইতে পারেন।
  • রিয়াল মাদ্রিদে যাওয়ার সম্ভাবনা: এমবাপ্পে বলেছেন যে, রিয়াল মাদ্রিদ তার স্বপ্নের ক্লাব। যদি পিএসজি চ্যাম্পিয়নস লিগ জিততে না পারে, তাহলে তিনি রিয়াল মাদ্রিদে যেতে চাইতে পারেন।

এমবাপ্পের এই মন্তব্যের পর পিএসজির সাথে তার চুক্তি নবায়নের সম্ভাবনা কমে গেছে বলে মনে করা হচ্ছে। রিয়াল মাদ্রিদও এমবাপ্পের জন্য একটি শক্তিশালী প্রার্থী হিসেবে বিবেচিত হচ্ছে।

এমবাপ্পে পিএসজিতে থাকার সিদ্ধান্ত নেন তাহলে তিনি ক্লাবের ইতিহাসে অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে বিবেচিত হবেন। তিনি ইতিমধ্যেই ক্লাবের হয়ে অনেকগুলো ট্রফি জিতেছেন। আর যদি তিনি রিয়াল মাদ্রিদে যান তাহলে তিনি চ্যাম্পিয়নস লিগ জিততে পারবেন কিনা তা দেখার জন্য ফুটবলপ্রেমীদের অপেক্ষা করতে হবে।