প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি

প্রকাশকালঃ ২৭ আগu ২০২৩ ০৬:১৭ অপরাহ্ণ ২৬৮ বার পঠিত
প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি

ন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে টেকনিক্যাল স্পেশালিস্ট—এসআরএইচআর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।


পদের নাম: টেকনিক্যাল স্পেশালিস্ট-এসআরএইচআর
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অ্যাডোলেসেন্ট/ সেক্সুয়াল অ্যান্ড রি–প্রোডাকটিভ হেলথ বা এমপিএইচ ডিগ্রি থাকলে ভালো। এসআরএইচআর প্রকল্পে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে এক বছর হিউম্যানিটারিয়ার রেসপন্স বা রোহিঙ্গা রেসপন্সে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এসআরএইচআর–সংক্রান্ত ডেভেলপমেন্ট বিষয় এবং জাতীয় নীতি ও আইন সম্পর্কে ভালো জানাশোনা থাকতে হবে। সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ব্যবস্থায় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কোনো উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন, পর্যবেক্ষণের সক্ষমতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ভ্রমণ ও দুর্গম এলাকায় কাজের মানসিকতা থাকতে হবে।  

কর্মস্থল: কক্সবাজার প্রজেক্ট অফিস
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,০৮,৫৮৯ থেকে ১,২২,১৬২ টাকা। এ ছাড়া কর্মী এবং কর্মীর স্বামী/ স্ত্রী ও সন্তানের মেডিকেল সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, উৎসব বোনাস, ছুটি, গোষ্ঠী বিমাসহ অন্যান্য সুবিধা আছে।


যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২ সেপ্টেম্বর ২০২৩।