ঢাকায় যুবদল নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশকালঃ ১০ আগu ২০২৪ ১০:৪২ পূর্বাহ্ণ ৩৪২ বার পঠিত
ঢাকায় যুবদল নেতাকে কুপিয়ে হত্যা

ঢাকা প্রেস নিউজ


রাজধানীর ডেমরা এলাকায় যুবদলের একজন নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তি হলেন সাইদ আহমেদ। তিনি ডেমরার বাহির টেংরা এলাকার বাসিন্দা এবং পেশায় একজন ব্যবসায়ী ছিলেন।

 

শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে এই হত্যাকাণ্ড ঘটে। পুলিশ জানিয়েছে, সাইদ আহমেদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয় এবং পরে তিনি মারা যান।
 

সাইদ আহমেদের মামা আপেল মাহমুদ জানিয়েছেন, যুবদলের একটি কর্মসূচি শেষে সাইদ ডেমরার ওরিয়েন্টাল স্কুল মোড় এলাকার দিকে ফিরছিলেন। পথে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের একদল সদস্য তাঁর ওপর হামলা চালায়। আনোয়ার, আকবর, রনি, সালামসহ ২০-২৫ জনের একটি দল ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কুপিয়ে ফেলে এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
 

পুলিশের বক্তব্য: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানিয়েছেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। তিনি আরও জানান, সাইদ আহমেদ ৬৭ নম্বর ওয়ার্ড যুবদলের আহ্বায়ক ছিলেন।

 

সাইদ আহমেদের মামা আপেল মাহমুদ দাবি করেছেন, ৫ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের পতনের পর সাইদ এলাকায় আনন্দমিছিল বের করেছিলেন। তিনি মনে করেন, এই রাজনৈতিক পরিস্থিতির কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে।