নয় দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মৌনি রায়

প্রকাশকালঃ ২৩ জুলাই ২০২৩ ০৫:৩৭ অপরাহ্ণ ১৭৩ বার পঠিত
নয় দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মৌনি রায়

য় দিন হাসপাতালে কাটিয়ে অবশেষে বাড়ি ফিরলেন বলিউড অভিনেত্রী মৌনী রায়। সম্প্রতি গুরুতর অসুখের কবলে পড়েছেন মৌনী। এমনকি অসুস্থতার জেরে টানা নয় দিন হাসপাতালেও ভর্তি ছিলেন তিনি। সামাজিক মাধ্যমে নিজের অসুস্থতার খবর শেয়ার করেছিলেন অভিনেত্রী নিজেই।

হাসাপাতাল থেকে ছাড়া পেয়ে ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করে মৌনী লেখেন, ‘‘হাসপাতালে নয় দিন কাটালাম। এই সময়ে চারপাশে যা দেখেছি, তার থেকে অনুভব করেছি অনেক বেশি। আমি বাড়ি ফিরেছি অবশেষে, এটা বলতে পেরেও ভাল লাগছে। আস্তে আস্তে সুস্থ হচ্ছি।

প্রিয়জনদের কাছে ফিরতে পেরে ভাল লাগছে। আমি আমার প্রিয় বন্ধুদের ধন্যবাদ জানাই, যারা ব্যস্ত সময়ের মধ্যে থেকেও আমার যত্ন নিয়েছেন, আমাকে শুভেচ্ছাবার্তা ও ভালোবাসা পাঠিয়েছেন। তোমাদের সবাইকে খুব ভালোবাসি।’’ 


স্বামী সূরজের উদ্দেশে মৌনী লিখেছেন, ‘‘তোমার মতো আর একজনও নেই। তোমার কাছে আমি চিরকৃতজ্ঞ।’’

টেলিভিশন দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করলেও এখন বলিউডের শক্তিশালী অভিনেত্রী মৌনি। গত বছর পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান – শিব’ চলচ্চিত্রে কাজ করে দর্শকের নজর কাড়েন তিনি। এতে রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চনের মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন তিনি। সম্প্রতি মুম্বাইয়ে একটি রেস্তোরাঁও খুলেছেন তিনি।

ব্যক্তিগত জীবনেও সুখী নায়িকা। গত বছর নভেম্বর মাসে বিয়ে করেছেন ব্যবসায়ী সূরজ নাম্বিয়ারকে। সম্প্রতি ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শোয়ে বিচারকের ভূমিকাতেও দেখা গেছে অভিনেত্রীকে।