বগুড়ায় হিরো আলমের ওপর হামলা: তদন্তের দাবি

প্রকাশকালঃ ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৫২ অপরাহ্ণ ৭৪৯ বার পঠিত
বগুড়ায় হিরো আলমের ওপর হামলা: তদন্তের দাবি

ঢাকা প্রেস
বগুড়া প্রতিনিধি:-

আলোচিত ইউটিউবার হিরো আলমের উপর বগুড়া আদালত প্রাঙ্গণে হামলার ঘটনাটি বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতির একটি উদ্বেগজনক দিক প্রকাশ করেছে। এই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে এবং বিভিন্ন মহলে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

 

৮ সেপ্টেম্বর, ২০২৪ সালে বগুড়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে হিরো আলমের উপর একদল যুবক হামলা চালায়। হামলাকারীরা তাকে কান ধরে উঠ-বস করানোর পর মারধর করে। হামলার সময় উপস্থিত জনতার সম্মুখেই হিরো আলম বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানকে নিয়ে কটূক্তির অভিযোগ এনে এই হামলা চালানো হয়।
 

হিরো আলম দাবি করেন যে, তিনি কখনো তারেক জিয়াকে নিয়ে কটূক্তি করেননি। বরং ডিবির সাবেক প্রধান হারুন অর রশীদ তার পরিবারকে জিম্মি করে রিজভী সাহেবের বিরুদ্ধে মামলা করিয়েছিলেন। তিনি এই ঘটনাকে একটি স্বৈরাচারী শাসনের পতনের পর আরেক দলের সন্ত্রাসী কার্যকলাপ হিসেবে অভিহিত করেছেন।

জানা যায়, রোববার দুপুরে হিরো আলম ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রচারণার সময় মারধর ও ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি একই আসনে উপ-নির্বাচনে কারচুপির অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলায় ওবায়দুল কাদের, বগুড়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেন ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালসহ ৩৯ জনকে আসামি করা হয়।