লক্ষ্মীপুরে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত

প্রকাশকালঃ ২৫ সেপ্টেম্বর ২০২৪ ০২:৩৭ অপরাহ্ণ ৩৬২ বার পঠিত
লক্ষ্মীপুরে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত

ঢাকা প্রেস
রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি:-


 

লক্ষ্মীপুরের রামগতিতে মঙ্গলবার রাতে একটি ভয়াবহ সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। রামগতি-বিবিরহাট সড়কের বিবিরহাট এলাকায় একটি ট্রাক একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়ার ফলে এই মর্মান্তিক ঘটনা ঘটে।
 

নিহতরা হলেন রামগতি উপজেলার পূর্বচর রমিজ এলাকার আবদুর রবের ছেলে সাইফুদ্দিন আহমেদ (৩০) এবং একই এলাকার বাসিন্দা আবুল কালাম (৪০)। আরও দুজন গুরুতর আহত হয়েছেন।
 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাত ১০টার দিকে সিএনজিটি রামগতি থেকে বিবিরহাটের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক হঠাৎ করে সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সাইফুদ্দিন আহমেদ মারা যান। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আবুল কালাম মারা যান। অপর আহতদের চিকিৎসা চলছে।
 

রামগতি থানার ওসি মো. মোসলেহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, বেপরোয়া গতিতে ট্রাক চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ট্রাকের চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
 

এই দুর্ঘটনায় দুটি প্রাণহানির ঘটনা স্থানীয়দের মধ্যে শোকের ছায়া বিস্তার করেছে। সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতা বাড়ানোর ও যানবাহন চালকদের দায়িত্বশীল হওয়ার ওপর জোর দিয়েছেন স্থানীয়রা।
 

লক্ষ্মীপুরের রামগতিতে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছে। আরও দুজন আহত। পুলিশ ঘটনার তদন্ত করছে।