প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে জবি ছাত্রলীগের বিক্ষোভ

প্রকাশকালঃ ২৩ মে ২০২৩ ০১:৩৭ অপরাহ্ণ ১৯৬ বার পঠিত
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে জবি ছাত্রলীগের বিক্ষোভ

রাজশাহীতে বিএনপির এক সমাবেশে প্রধানমন্ত্রীকে কবরস্থানে পাঠানোর হুমকির প্রতিবাদে পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

আজ সোমবার দুপুর ১২টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে শুরু হয়ে পুরান ঢাকার জর্জ কোট, রায়সাহেব বাজার, ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতাল, বাহাদুরশাহ পার্ক ও বাংলা বাজার হয়ে ক্যাম্পাসে এসে মিছিলটি শেষ হয়। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে বিভিন্ন প্রতিবাদী স্লোগান দেয়।


মিছিল শেষে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, 'বিএনপি সবসময় হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বিশ্বাস করে।

বাংলাদেশের জনগণের প্রতি তাদের নূন্যতম আস্থা নেই। বিএনপি হত্যা ও ষড়যন্ত্রের মাধ্যমে পেছনের দরজা দিয়ে বিদেশি দূতাবাসের পা চেটে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে।'

শাখা সভাপতি মো. ইব্রাহিম ফরাজী বলেন, "১৭ কোটি বাঙালির আশ্রয়স্থল জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা যখন জাতিসংঘ থেক 'দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ' নামে প্রধানমন্ত্রী দশরত্ন শেখ হাসিনার উদ্ভাবিত কমিউনিটি ভিত্তিক স্বাস্থ্যসেবা স্বীকৃতি পায় তখন বিএনপির গায়ে জ্বালা ধরে যায়। বিএনপির এক কুলাঙ্গার আমাদের প্রাণপ্রিয় নেত্রীকে নিয়ে আপত্তিকর বক্তব্য দেয়।


আমরা ছাত্রসমাজ এর তীব্র  নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।'

এ সময় বিক্ষোভ মিছিলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনসহ ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।