জিয়াউল রোশান ও শবনম বুবলীর রিভেঞ্জ ঈদে মুক্তি পাচ্ছে!

প্রকাশকালঃ ০৬ জুন ২০২৪ ০৪:৪২ অপরাহ্ণ ১১০ বার পঠিত
জিয়াউল রোশান ও শবনম বুবলীর রিভেঞ্জ ঈদে মুক্তি পাচ্ছে!

ঢাকা প্রেসঃ
সেন্সর ছাড়পত্র পেয়েছে
অ্যাকশনধর্মী এই সিনেমাটি। ঈদের বাকি দুই সপ্তাহেরও কম সময় বাকি থাকলেও এখনো পর্যন্ত তেমন কোনো নতুন সিনেমার মুক্তির খবর পাওয়া যাচ্ছিল না। "তুফান" ও "ময়ূরাক্ষী" ছাড়া অন্য কোনো সিনেমার প্রচারও চোখে পড়ছিল না। এই অবশেষে এসেছে "রিভেঞ্জ"-এর সুখবর।

নির্মাতা ও প্রযোজক মোহাম্মদ ইকবাল সমকালকে নিশ্চিত করেছেন এই খবর। ইতিমধ্যেই সেন্সর বোর্ড থেকে ছাড়পত্রও পেয়ে গেছে "রিভেঞ্জ"।
 

জিয়াউল রোশান ও শবনম বুবলী জুটি অভিনীত এই সিনেমায় আরও আছেন মিশা সওদাগর, দীপা খন্দকার, কাজী হায়াৎ প্রমুখ। নির্মাতা জানিয়েছেন, শিগগিরই শুরু হবে সিনেমাটির প্রচারণা।
 

মোহাম্মদ ইকবাল বলেছেন, "অনেক দিন ধরে রিভেঞ্জ মুক্তির জন্য সঠিক সময়ের অপেক্ষায় ছিলাম। আসছে ঈদুল আজহায় মুক্তির পরিকল্পনা করেছি। ইতিমধ্যে সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছি। ঈদের চেয়ে ভালো সময় আর পাওয়া যাবে না। আমি সবসময় বড় সিনেমার সঙ্গে পাল্লা দিতে চাই। এবারও তাই হবে।"
 

এই মুহূর্ত পর্যন্ত ঈদে মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা এসেছে রায়হান রাফীর "তুফান", রাশীদ পলাশের "ময়ূরাক্ষী" ও এম রাহিমের "জংলি" সিনেমার। এর মধ্যে গত শনিবার রাতে মুক্তির তালিকা থেকে নাম তুলে নিয়েছে এম রাহিমের "জংলি"।
 

"রিভেঞ্জ"-এর মুক্তির মাধ্যমে ঈদের সিনেমা তালিকা আরও সমৃদ্ধ হবে বলে আশা করা হচ্ছে।