অভিনেতা আলাউদ্দিন লাল আর নেই

প্রকাশকালঃ ২৬ সেপ্টেম্বর ২০২৪ ০৪:৪৯ অপরাহ্ণ ২৪৪ বার পঠিত
অভিনেতা আলাউদ্দিন লাল আর নেই

ঢাকা প্রেস
বিনোদন ডেস্ক:-


 

বিদায় নিলেন একজন জনপ্রিয় অভিনেতা

বাংলাদেশী টেলিভিশন নাটকের জনপ্রিয় মুখ আলাউদ্দিন লাল আর আমাদের মাঝে নেই। গত ২৫ সেপ্টেম্বর রাতে উত্তরার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুর খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছেন শোবিজের অনেকেই।
 

দীর্ঘদিনের অসুস্থতা দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট, ডায়াবেটিসসহ নানাবিধ জটিলতায় ভুগছিলেন আলাউদ্দিন লাল। সম্প্রতি অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
 

গুজব থেকে বাস্তব সপ্তাহখানেক আগে সোশ্যাল মিডিয়ায় তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লে শোবিজ জগত শোকে নিমজ্জিত হয়। পরে অভিনেতা নিলয় আলমগীরের স্ট্যাটাসে জানা যায়, আলাউদ্দিন লাল বেঁচে আছেন। কিন্তু সেই গুজব আবারও সত্য হয়ে ওঠে।
 

আর্থিক সংকট ও সহকর্মীদের সহযোগিতা ২০২২ সালেও একই রকম অসুস্থ হয়ে পড়েছিলেন আলাউদ্দিন লাল। তখন আর্থিক সংকটের কারণে চিকিৎসায় বাধাগ্রস্ত হচ্ছিলেন তিনি। নাট্যনির্মাতা প্রীতি দত্তের আহ্বানে শোবিজের অনেকেই তার পাশে দাঁড়িয়েছিলেন। অভিনেতা মুশফিক আর ফারহান তার চিকিৎসার সমস্ত খরচ বহন করেছিলেন।
 

দীর্ঘদিনের অভিনয় জীবন ২০০৮ সাল থেকে টিভি নাটকে অভিনয় শুরু করেন আলাউদ্দিন লাল। তার অভিনীত প্রায় ৩০০ নাটক দর্শকদের মনে চিরস্মরণীয় হয়ে থাকবে।
 

বিদায়ের শোক আলাউদ্দিন লালের আকস্মিক মৃত্যুতে বাংলাদেশের টেলিভিশন জগত শোকে নিমজ্জিত। তার অবদান স্মরণ করে শোবিজের অনেকেই সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা জানিয়েছেন।