ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন অভিনেত্রী সামিরা খান মাহির

প্রকাশকালঃ ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ০৩:৫৪ অপরাহ্ণ ২৩৭ বার পঠিত
ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন অভিনেত্রী সামিরা খান মাহির

গত মাসের শেষের দিকে, অভিনেত্রী সামিরা খান মাহির একটি "নো মেকআপ লুক" ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছিল। ভিডিওটি দ্রুত ছড়িয়ে পড়ে এবং মাহির গায়ের রঙ নিয়ে বিতর্কের সূত্রপাত করে। অভিনেত্রী সামিরা খান মাহির নো মেকআপ লুকের ভিডিও ভাইরাল হওয়ার পর নেটিজেনদের নেতিবাচক মন্তব্য ও সমালোচনায় কষ্ট পেয়েছেন তিনি। গায়ের রঙ নিয়ে বিদ্রুপ করাটা অত্যন্ত অনৈতিক ও বর্ণবাদী মনোভাবের পরিচয়। একজন শিল্পীকে তার কাজের মাধ্যমে বিচার করা উচিত, নয়তো তার বর্ণের মাধ্যমে। 

 

মাহি বলেছেন যে তিনি ভিডিওটি নিয়ে মানুষের প্রতিক্রিয়া দেখে হতাশ। তিনি মনে করেন যে এটি ছোট মনের পরিচয়। মাহি বলেছেন, "আমি কখনো বলিনি যে আমি ফর্সা। গায়ের রঙ নিয়ে কথা বলার কি প্রয়োজন?"এটা সত্যি যে আমরা এখন অদ্ভুত একটা সমাজে বাস করছি। একজন অভিনেত্রী যখন মেকআপ ছাড়া বাইরে বের হন, তখন তার মুখ ঢাকার কারণ নিয়ে প্রশ্ন ওঠে!

 

তিনি আরও বলেন, "হতে পারে আমার চোখে ইনফেকশন ছিল, মুখে কিছু একটা ছিল, যেকোনো কারণেই মুখ ঢাকতে পারি আমি। বিষয় হচ্ছে, যিনি ভিডিও করেছেন, কোনো অনুমতি ছাড়াই। তাকে নিয়ে কোনো কথা না বলে আমার মুখ কেন ঢাকা এবং দেখতে কেন কালো―এ নিয়ে কথা হচ্ছে। অদ্ভুত।" আমাদের উচিত একজন শিল্পীর প্রতি শ্রদ্ধাশীল হওয়া এবং তাদের কাজের মাধ্যমে তাদের মূল্যায়ন করা।

মাহি বর্তমানে আসন্ন ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত। তিনি শিগগিরই ওটিটি প্ল্যাটফর্মে কাজ শুরু করবেন। ভালোবাসা দিবসে তার পাঁচ-ছয়টি নাটক প্রচার হতে পারে বলে আশা করছেন।