ক্ষমতায় যেতে হলে নির্বাচনে আসেন, দেখি বুকের পাটা কত বড়ঃ মুরাদ হাসান

প্রকাশকালঃ ২২ আগu ২০২৩ ০৫:৪৮ অপরাহ্ণ ১৮৯ বার পঠিত
ক্ষমতায় যেতে হলে নির্বাচনে আসেন, দেখি বুকের পাটা কত বড়ঃ মুরাদ হাসান

সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেছেন, ‘২০০৪ সালে ২১ আগস্ট সরকারি পৃষ্ঠপোষকতা বর্বরোচিত গ্রেনেড হামলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সকল জাতীয় নেতাদের হত্যার ষড়যন্ত্র করার নীলনকশা করেছিল সেই খালেদা ও নিজামী সরকার। 

ওই বর্বরোচিত গ্রেনেড হামলার পরিকল্পনার ছক করেছিল সেই হাওয়া ভবনে বসে থাকা জিয়াউর রহমানের কুলাঙ্গার পুত্র তারেক রহমান। ওই হাওয়া ভবন আর ঠাওয়া ভবন বাংলার মাটিতে আর হতে দেওয়া যাবে না।’


জামালপুরের সরিষাবাড়ীতে আজ সোমবার দুপুরে ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের আয়োজনে দোয়া ও স্মরণসভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুরাদ হাসান বলেন, ‘নির্বাচন করে ক্ষমতায় যেতে হবে। ক্ষমতায় যেতে হলে নির্বাচনে আসেন, দেখি বুকের পাটা কত বড়। জনগণের ভোট নিয়ে নির্বাচনে জয়ী হতে হবে। ভোট চুরি করার নীলনকশার দিন শেষ।

জাতির পিতার সৈনিকেরা সেই ষড়যন্ত্র বাংলার মাটিতে আর হতে দেবে না।’ তিনি আরো বলেন, ‘আগামী দিনে মুজিব আদর্শের সৈনিকদের সাথে নিয়ে সরিষাবাড়ীতে ওই জামায়াত-বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবেলা করা হবে।’


এর আগে সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে মুরাদ হাসান এমপির নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মডেল মসজিদ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।