১৫ লাখ টাকার ছাগল: যশোর থেকে ১ লাখ টাকায় কেনা!

প্রকাশকালঃ ২৭ জুন ২০২৪ ০৭:২১ অপরাহ্ণ ৩৯৯ বার পঠিত
১৫ লাখ টাকার ছাগল: যশোর থেকে ১ লাখ টাকায় কেনা!

ঢাকা প্রেস নিউজ

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে মোহাম্মদপুরের 'সাদিক অ্যাগ্রো'-র দুটি স্থাপনা উচ্ছেদ করে।

'সাদিক অ্যাগ্রো' ঈদুল আজহায় ১৫ লাখ টাকায় একটি ছাগল বিক্রি করে আলোচনায় এসেছিল।

ওই ছাগলটি আসলে দেশীয় জাতের এবং যশোরের একটি বাজার থেকে মাস দুয়েক আগে ১ লাখ টাকায় কেনা হয়েছিল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার জন্য 'সাদিক অ্যাগ্রো' কর্তৃপক্ষ মিথ্যাভাবে বলেছিল যে ছাগলটি বিদেশি 'ব্রিটল' জাতের এবং এর দাম ১৫ লাখ টাকা।

ছাগল কেনার বিষয়ে আলোচিত ছিলেন এনবিআর কর্মকর্তা মতিউর রহমানের ছেলে ইফাত।

'সাদিক অ্যাগ্রো' অবৈধভাবে খাল ও সড়কের জায়গা দখল করেছিল বলে অভিযোগে তাদের স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

 

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) কর্তৃপক্ষ বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে মোহাম্মদপুরের সাতমসজিদ হাউজিং ও নবীনগর হাউজিংয়ে অবস্থিত 'সাদিক অ্যাগ্রো'-র দুটি স্থাপনা উচ্ছেদ করে।

'সাদিক অ্যাগ্রো' গত ঈদুল আজহায় ১৫ লাখ টাকায় একটি ছাগল বিক্রি করে ব্যাপক আলোচনায় এসেছিল। ওই ছাগল কেনার বিষয়ে আলোচিত ছিলেন এনবিআর কর্মকর্তা মতিউর রহমানের ছেলে ইফাত।

তবে পরে জানা যায়, 'সাদিক অ্যাগ্রো' কর্তৃপক্ষ মিথ্যা তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করেছে। আসলে ওই ছাগলটি দেশীয় জাতের এবং যশোরের একটি বাজার থেকে মাস দুয়েক আগে ১ লাখ টাকায় কেনা হয়েছিল।

'সাদিক অ্যাগ্রো' কর্তৃপক্ষ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার জন্য মিথ্যাভাবে বলেছিল যে ছাগলটি বিদেশি 'ব্রিটল' জাতের এবং এর দাম ১৫ লাখ টাকা।

এই ঘটনায় 'সাদিক অ্যাগ্রো'-র বিরুদ্ধে ব্যাপক সমালোচনা শুরু হয়। অবৈধভাবে খাল ও সড়কের জায়গা দখল করে ব্যবসা করার অভিযোগে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়।

অবশেষে বৃহস্পতিবার (২৭ জুন) ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) কর্তৃপক্ষ 'সাদিক অ্যাগ্রো'-র দুটি স্থাপনা উচ্ছেদ করে।