র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতাই

প্রকাশকালঃ ০৮ জুন ২০২৪ ০৪:২৮ অপরাহ্ণ ৪১৬ বার পঠিত
র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতাই

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ঃ-

শ্রীপুরের নয়নপুর এলাকায় র‌্যাব পরিচয়ে ফেলভো কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামক কারখানার তিন ব্যক্তির কাছ থেকে ১৯ লাখ ৪৫ হাজার টাকা ছিনতাই করেছে দুষ্কৃতকারীরা।

 

শুক্রবার কারখানার ব্যবস্থাপক সৈয়দ আব্দুস সামাদ বাদী হয়ে ৪-৫ জন অজ্ঞাতনামা দুষ্কৃতকারীর নামে শ্রীপুর থানায় মামলা করেছে। তবে এখন পর্যন্ত টাকা উদ্ধার কিংবা দুষ্কৃতকারীদের শনাক্ত করতে পারেনি পুলিশ।

 

মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার কারখানার হিসাবরক্ষক সৈয়দ সাইদুর রহমান, ফিলিং ইনচার্জ মো. নজরুল ইসলাম ও গাড়িচালক আব্দুর রহিম নয়নপুর বাজার ডাচ-বাংলা ব্যাংক থেকে ১৯ লাখ ৪৫ হাজার টাকা উত্তোলন করে প্রাইভেটকারযোগে ওই ফ্যাক্টরির উদ্দেশে রওনা দেন। বিকাল সাড়ে ৪টার দিকে কারখানার ৩নং গেটে আসামাত্রই র্যাবের পোশাক পরিহিত একটি নোয়া মাইক্রোবাস নিয়ে ৪-৫ জন দুষ্কৃতকারী তাদের প্রাইভেটকারের গতি রোধ করে। পরে পিস্তল ও লাঠির ভয় দেখিয়ে টাকা বহনকারী কারখানার ওই তিন ব্যক্তিকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে রাজেন্দ্রপুর এলাকায় গিয়ে তাদের কাছ থেকে ১৯ লাখ ৪৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে রাজেন্দ্রপুর এলাকায় জঙ্গলে ফেলে রেখে চলে যায়। 

 

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন যুগান্তরকে জানান, এ ঘটনায় কারখানার ব্যবস্থাপকের লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার মামলা হয়েছে। টাকা উদ্ধার এবং দুষ্কৃতকারীদের গ্রেফতার তথ্যপ্রযুক্তির মাধ্যমে ব্যাপক তৎপরতা চালানো হচ্ছে।