ভালো আছেন ফুয়াদ আট ঘণ্টা অস্ত্রোপচারের পর

প্রকাশকালঃ ১৪ মার্চ ২০২৩ ০৩:৪৫ অপরাহ্ণ ১৮২ বার পঠিত
ভালো আছেন ফুয়াদ আট ঘণ্টা অস্ত্রোপচারের পর

যুক্তরাষ্ট্রের এক হাসপাতালে গায়ক, সুরকার ও সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদিরের হৃদ্‌যন্ত্রে অস্ত্রোপচার করা হয়েছে। প্রায় আট ঘণ্টা চলা এই অস্ত্রোপচার বাংলাদেশ সময় শনিবার ভোরে সফলভাবে সম্পন্ন হয়েছে বলে জানান ফুয়াদের বড় ভাই নিকি কামরান মুক্তাদির।

গতকাল ভোরে নিকি কামরান ফেসবুকে লিখেছেন, "ঘণ্টাখানেক আগে ফুয়াদের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। আল্লাহর রহমতে ফুয়াদ ভালো আছেন। তাঁর হৃদ্‌যন্ত্রে বাইপাস সার্জারি করা হয়েছে। আল্লাহ তাকে দ্রুত সুস্থ করে দিন। দোয়া করার জন্য আপনাদের প্রতি কৃতজ্ঞতা রইল।" 

ফুয়াদের জন্ম বাংলাদেশে হলেও বেড়ে ওঠা ও পড়াশোনা যুক্তরাষ্ট্রে। পড়াশোনার ফাঁকে নিউইয়র্কে একটি ব্যান্ড করেছিলেন তিনি; কয়েকটি গানও বের হয়েছিল তার। এর মাঝে দেশে এসে নিয়মিত গান করেছেন ফুয়াদ, তরুণ প্রজন্মের অনেক শিল্পী তার সুর আর সংগীত পরিচালনায় গান গেয়ে পরিচিতি পেয়েছেন। প্রায় সাড়ে তিন দশক যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পরিবার নিয়ে আছেন ফুয়াদ।

গত বছরের শেষভাগে ঢাকায় "ফুয়াদ লাইভ ইন ঢাকা" শীর্ষ আয়োজনে গান করে গেছেন ফুয়াদ। তার সঙ্গে অর্থহীনের সুমন, আনিলাসহ জোহাদ, রাফাসহ ৩০ জন শিল্পী গান পরিবেশন করেছেন।