শাস্তি পেতে পারেন মেসি নিয়ম ভঙ্গের কারনে

প্রকাশকালঃ ২৮ আগu ২০২৩ ০৬:৪১ অপরাহ্ণ ২৮৪ বার পঠিত
শাস্তি পেতে পারেন মেসি নিয়ম ভঙ্গের কারনে

মেরিকান ক্লাব ইন্টার মায়ামির জার্সিতে ৮ ম্যাচে খেলার পর মেজর লিগ সকারে (এমএলএস) অভিষেক হয় লিওনেল মেসির। নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে অভিষেক ম্যাচে মাঠে নেমে গোলের দেখা পান তিনি। অভিষেক ম্যাচের দিনই নিয়মভঙ্গ করায় শাস্তি পেতে পারেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার।
 
দীর্ঘ ৪১ দিন বিরতির পর মেজর লিগ সকারে নামে ইন্টার মায়ামি। এদিন শুরুর একাদশে মেসিকে রাখেননি কোচ মার্টিনো। আর্জেন্টাইন তারকাকে ছাড়াই প্রথমার্ধে ১-০ এগিয়ে থাকেন মায়ামি ।


দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে প্রথমবার এমএলএসে খেলতে নামেন মেসি। আর সেই আনন্দ আরও বাড়িয়ে দেন ম্যাচের শেষ বাঁশির আগে। লিগে প্রথম গোল এলএমটেনের। এই জয়ে ইস্টার্ন কনফারেন্সে পয়েন্ট টেবিলের নিচে অবস্থান থেকে, এক ধাপ উপরে উঠে এলো ইন্টার মায়ামি।


এমএলএসে জয় দিয়ে নিজের অভিষেক রাঙালেও। ম্যাচ শেষে বিপত্তি বাধে। এমএলএসের নিয়ম অনুযায়ী, প্রয়োজনে ম্যাচে অংশগ্রহণকারী সকল ফুটবলারদের ম্যাচ শেষে সাক্ষাৎকার দিতে হবে। কিন্তু নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে ম্যাচ শেষে সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেননি মেসি।

ইন্টার মায়ামির মুখপাত্র মলি ড্রেসকা ম্যাচ শেষে জানান, সংবাদমাধ্যমের মুখোমুখি হবেন না মেসি। মূলত, ম্যাচ শেষে গণমাধ্যমের মুখোমুখি না হয়ে এমএলএসের নিয়ম ভঙ্গ করেছেন মেসি। এ কারণে শাস্তির মুখোমুখি হতে পারেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার। যদিও এ বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি লিগ কর্তৃপক্ষ।